Saturday , February 22 2020
Breaking News
You are here: Home / বিনোদন / ‘পপির কথাই বলি…বিয়ে করবো করবো বলে করছেন না’
‘পপির কথাই বলি…বিয়ে করবো করবো বলে করছেন না’

‘পপির কথাই বলি…বিয়ে করবো করবো বলে করছেন না’

ঢাকা চলচ্চিত্র অঙ্গনের (ঢালিউড) এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে বিয়ে করার ইচ্ছা পোষন করেছেন হিরো আলম। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এবার পপি প্রসঙ্গে ফের ভাইরাল এই অভিনেতা।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি ইউটিউব শো-য়ে প্রয়োজনে পপিকেও বিয়ে করবেন বলে ইঙ্গিত দিলেন হিরো আলম। তিনি বলেছিলেন, বাংলাদেশে অনেক নায়িকা আছেন। এখনো তাঁরা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। আমাদের ইসলাম-হাদিসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।

এরপরই সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন? উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। খালি বলে বিয়ে করবো, বিয়ে করবো বলে যাচ্ছেন। এখনও বিয়ে করছে না। এরকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি না করে দিই। বলি, আমার স্ত্রী আছেন। সন্তান আছে। তাই বিয়ে করবো না।

পাশাপাশি অবিবাহিত নায়িকাদের জন্য দুঃখপ্রকাশ করেছেন তিনি। বলেছেন, অনেক নায়িকা আছেন। তাঁদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। ওঁদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top