Thursday , April 9 2020
Breaking News
You are here: Home / খেলাধুলা / নির্বাচক হচ্ছেন রাজ্জাক!
নির্বাচক হচ্ছেন রাজ্জাক!

নির্বাচক হচ্ছেন রাজ্জাক!

দেশের অন্যতম সেরা স্পিনার আব্দুর রাজ্জাককে নির্বাচক হওয়ার প্রস্তাব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নির্বাচক প্যানেলের তৃতীয় সদস্য হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে তাকে।

সাবেক নির্বাচক ফারুক আহমেদ প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ানোর পর জাতীয় দলের নির্বাচক প্যানেল সামলাচ্ছেন মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার। যোগ্য কাউকে না পাওয়ায় এ দুইজনই দীর্ঘদিন ধরে সামলাচ্ছেন এ দায়িত্ব।

পরিচ্ছন্ন ইমেজের ও দক্ষ কাউকে খুঁজে না পাওয়ায় তৃতীয় নির্বাচক হিসেবে কাউকে নিয়োগ দেয়নি বিসিবি। অবশেষে তৃতীয় নির্বাচক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক এ সংস্থা।

আর এ তৃতীয় নির্বাচক হিসেবে বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাকই বিসিবির প্রথম পছন্দ বলে জানা গেছে। ইতোমধ্যেই তৃতীয় পক্ষের মাধ্যমে রাজ্জাকের মতামতও জানতে চেয়েছেন ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান। তবে ঢাকা প্রিমিয়ার লিগ নিয়ে ব্যস্ত থাকায় সিদ্ধান্ত জানাতে সময় চেয়েছে রাজ্জাক।

রাজ্জাককে প্রস্তাব দেওয়ার ব্যাপারে আকরাম খান বলেন, ‘হাবিবুল বাশারকে বলেছিলাম রাজ্জাকের সঙ্গে কথা বলতে। লিগের খেলার কারণে রাজ্জাক সিদ্ধান্ত নিতে সময় চেয়েছে। সে বোধহয় লিগে আরও খেলতে চায়।’

রাজ্জাক ছাড়াও নির্বাচক হওয়ার দৌড়ে রয়েছেন মঞ্জুরুল ইসলাম ও শাহরিয়ার নাফিস। সাবেক পেসার মঞ্জুরুল ইসলাম কোচিংয়ের সঙ্গে জড়িত হলেও এখনো ক্রিকেট খেলছেন শাহরিয়ার নাফিস ও রাজ্জাক। তবে ক্যারয়ার ও ক্লিন ইমেজের জন্য নির্বাচক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন রাজ্জাকই।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top