Thursday , April 9 2020
Breaking News
You are here: Home / চট্টগ্রাম ও সিলেট / করোনা: বৃহস্পতিবার থেকে সিলেটে পত্রিকা ছাপা বন্ধ
করোনা: বৃহস্পতিবার থেকে সিলেটে পত্রিকা ছাপা বন্ধ

করোনা: বৃহস্পতিবার থেকে সিলেটে পত্রিকা ছাপা বন্ধ

বাংলাদেশে করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সিলেটের স্থানীয় পত্রিকার প্রকাশনা আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন দৈনিকগুলোর সম্পাদকরা।

মঙ্গলবার রাতে দৈনিক সিলেট মিররের সম্পাদক আহমেদ নূর স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাস বাংলাদেশে বিস্তার রোধে, গণপরিবহন বন্ধ এবং পত্রিকা বিপণনজনিত সমস্যাসহ উদ্ভূত পরিস্থিতিতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে সিলেটের দৈনিক পত্রিকাসমূহ প্রকাশ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত স্থানীয় দৈনিক পত্রিকা প্রকাশিত হবে না। সিলেট থেকে প্রতিদিন ১৩ টি দৈনিক পত্রিকা নিয়মিত প্রকাশিত হচ্ছিলো।

বিশ্বজুড়ে ১৮ হাজার ৮৯১ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন। এখন পর্যন্ত ১৯৭টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। বাংলাদেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। ফলে দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩৯। এখন পর্যন্ত চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে এবং ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top