Thursday , April 9 2020
Breaking News
You are here: Home / খুলনা ও বরিশাল / কুষ্টিয়ায় চলছে অঘোষিত লক ডাউন
কুষ্টিয়ায় চলছে অঘোষিত লক ডাউন

কুষ্টিয়ায় চলছে অঘোষিত লক ডাউন

করোনা ভাইরাসের প্রভাবে কুষ্টিয়ার জনজীবনে নেমে এসেছে স্থবরতা। করোন সংক্রমনরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে একের পর এক ঝুঁকিপূর্ণ ও জনকীর্ণ স্থানগুলোর উপর আনা হয়েছে বিধিনিষেধ। ইতিমধ্যে স্কুল কলেজ কোচিং প্রাইভেট বিনোদনের স্থান গরুর হাট, পানের হাট, যানবাহন ও জনসাধারনের চলাচলের উপরেও আনা হয়েছে বিধিনিষেধ।

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন এক প্রজ্ঞাপনের মাধ্যমে করোনা ভাইরাসের প্রার্দূভাব প্রতিরোধে ২৬শে মার্চ ২০২০ হতে পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য- ঔষধ, কাঁচাবাজার, মুদি দোকান, পোল্ট্রি ও ফিস ফিড ব্যাতীত সকল প্রকার হাটবাজার শপিংমল, সুপারসপ, দোকানপাট চা-স্টল, কফি হাউজ, ভ্রাম্যমান খাবারের দোকান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

হোটেল ও রেস্তোরাগুলো প্রশাসনের অনুমতিতে খোলা রাখা যাবে, তবে এখানে কেউ খাবার খেতে পারবে না। শুধুমাত্র খাবার ক্রয় করে নিয়ে যেতে পারবে।

এছাড়াও ইতিমধ্যেই জেলা প্রশাসনের ঘোষনা অনুযায়ী আজ ২৫শে মার্চ থেকে কুষ্টিয়ার সাথে সব জেলার দূরপাল্লার বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষনা না করা হলেও অঘোষিত লকডাউনের পথে কুষ্টিয়া।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top