Thursday , April 9 2020
Breaking News
You are here: Home / রাজশাহী ও রংপুর / হাসপাতালে যাওয়ার পথে শাশুড়ি ও পুত্রবধূ নিহত
হাসপাতালে যাওয়ার পথে শাশুড়ি ও পুত্রবধূ নিহত

হাসপাতালে যাওয়ার পথে শাশুড়ি ও পুত্রবধূ নিহত

দিনাজপুরের বীরগঞ্জে হাসাপাতালে যাওয়ার পথে শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, বীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের থানাপাড়া গ্রামের মৃত বজলুর রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের স্ত্রী রেহেনা বেগম (৩২)। আহতরা হলেন, ভ্যানচালক লক্ষী রায় (৪৫) এবং অপর যাত্রী মোছা. জাহেদা বেগম (৪৫)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুর ১টায় বীরগঞ্জ পৌর শহরের ফিসারীর মোড় নামক স্থানে বাস ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংর্ঘষে তারা নিহত হন।

দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভুগছিলেন আলিমন বেওয়া। সমস্যা একটু বেশি হওয়ায় পুত্রবধূ শাশুড়িকে নিয়ে দুপুরে ব্যাটারিচালিত ভ্যানযোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই আলিমন বেওয়া মার যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ মোছা. রেহেনা বেগম মারা যান।

বীরগঞ্জ থানা পুলিশের এসআই আলন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারে পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি এবং ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top