Friday , July 10 2020
Breaking News
You are here: Home / খুলনা ও বরিশাল / যশোরে আরো ৪২ জনের করোনা শনাক্ত
যশোরে আরো ৪২ জনের করোনা শনাক্ত

যশোরে আরো ৪২ জনের করোনা শনাক্ত

যশোরে ১১০ জনের নমুনা পরীক্ষায় ২ জন চিকিৎসকসহ ৪২ জনের কোভিড-১৯ নভেল করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টার এই ফলাফল প্রকাশ করেছেন। এই নিয়ে যশোর জেলায় ৬৪৮ জন করোনা রোগী শনাক্ত হলেন।

যশোর সিভিল সার্জন অফিসের দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা ডা. রেহেনওয়াজ জানান, নতুন আক্রান্ত ৪২ জনের মধ্যে যশোর সদর উপজেলায় ২৩ জন, শার্শা উপজেলায় ৪ জন, ঝিকরগাছা উপজেলায় ৬ জন, চৌগাছা উপজেলায় ৩ জন ও অভয়নগর উপজেলায় ৬ জন রয়েছেন। ২ জন চিকিৎসকের মধ্যে ১ জন

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারী চিকিৎসকের স্বামী। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। কিন্তু বসবাস করেন চৌগাছা উপজেলায়। অপরজন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরি করছেন।

যবিপ্রবির এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানিয়েছেন, জিনোম সেন্টারে যশোর জেলার ৪২ জন ছাড়াও মাগুরা জেলার ৪৯ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের শরীরে কোভিডের জীবাণু পাওয়া গেছে। এছাড়া খুলনার ১০টি নমুনা পরীক্ষা করে সবগুলোর ফলাফল নেগেটিভ এসেছে। সবমিলিয়ে ১৬৯ জনের নমুনা পরীক্ষা করে ৫০ জনের করোনা পজিটিভ এবং ১১৯ জনের নেগেটিভ ফলাফল এসেছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!