Thursday , April 18 2024
You are here: Home / Uncategorized / কুষ্টিয়ায় বি.এম.টি.এ ও P.W.N.T.A সংগঠনের ছয় দফা দাবিতে কর্মবিরতি পালন
কুষ্টিয়ায় বি.এম.টি.এ ও P.W.N.T.A সংগঠনের ছয় দফা দাবিতে কর্মবিরতি পালন

কুষ্টিয়ায় বি.এম.টি.এ ও P.W.N.T.A সংগঠনের ছয় দফা দাবিতে কর্মবিরতি পালন

নিজস্ব প্রতিনিধি :

বয়স প্রমার্জনা সাপেক্ষে অবিলম্বে বিশ হাজার বেকার মেডিকেল টেকনোলজিষ্টকে নির্বাহী আদেশে নিয়োগ প্রদান। সুপ্রিম কোর্টের আদেশ এবং প্রধানমন্ত্রীর নির্দেশে গঠিত আন্তঃমন্ত্রণালয় কমিটির সুপারিশ মোতাবেক ওয়ান আমব্রেলা কনসেপ্ট বাস্তবায়ন এবং কারিগরি শিক্ষা বোর্ড সংশ্লিষ্টদের মামলার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কারিগরি শিক্ষা বোর্ড থেকে পাশকৃতদের স্বাস্থ্য বিভাগে নিয়োগ না দেওয়া সহ ৬দফা দাবিতে সারাদেশের সকল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে কর্মবিরতি।

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) ও বেসরকারি কর্মজীবী মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (P.W.N.T.A) কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও অস্থায়ী মেডিকেল কলেজের সামনে ৯ জুলাই দুপুরে ৬দফা দাবিতে সারাদেশের ন্যায় কুষ্টিয়াতে উক্ত দুটি সংগঠন কর্মবিরতি পালন করেন।

উল্লেখ্য, মেডিকেল টেকনোলজিষ্টদের ছয় দফা দাবি নামা, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্বাহী আদেশে বয়সোত্তীর্ণ মেডিকেল টেকনোলজিষ্টদের বয়স প্রমার্জনা সাপেক্ষে অবিলম্বে বিশ হাজার মেডিকেল টেকনোলজিষ্টকে এডহক ভিত্তিতে নিয়োগ প্রদান ও মেডিকেল টেকনোলজিষ্টদের নতুন পদ সৃষ্টি।
মেডিকেল টেকনোলজিষ্টদের বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণ। ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড চালুকরণ। সেচ্ছাসেসব,অস্থায়ী, মাস্টাররোল এর মাধ্যমে মেডিকেল টেকনোলজিষ্ট পদে নিয়োগ বন্ধ করণ।অস্বচ্ছ প্রক্রিয়ায় ১৮৩ জন মেডিকেল টেকনোলজিষ্টদের স্থায়ী নিয়োগের সুপারিশের আলোকে ১৪৫ জন নিয়োগ পাওয়া মেডিকেল টেকনোলজিষ্টদের নিয়োগ পত্র বাতিলকরণ এবং অনিয়মের সাথে জড়িতদের শাস্তি প্রদান দাবি করে কর্মদিবস পালিত হয়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!