Monday , September 21 2020
Breaking News
You are here: Home / রাজশাহী ও রংপুর / সাঁথিয়ায় ঘর থেকে রক্তাক্ত চাকু ও পোশাক উদ্ধার লাশের হদিস পাওয়া যায়নি
সাঁথিয়ায় ঘর থেকে রক্তাক্ত চাকু ও পোশাক উদ্ধার লাশের হদিস পাওয়া যায়নি

সাঁথিয়ায় ঘর থেকে রক্তাক্ত চাকু ও পোশাক উদ্ধার লাশের হদিস পাওয়া যায়নি

মনসুর আলম খোকন, সাঁথিয়া ( পাবনা ) প্রতিনিধি ঃ
পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির ঘরে রক্তাক্ত চাকু ও পোশাক পাওয়া গেছে। তবে লাশের কোন হদিস পাওয়া যায়নি। শহিদুল ইসলাম(৩৮) কাশীনাথপুর ইউনিয়নের কাবারীকোলা গ্রামের মৃত শওকত আলীর ছেলে। তিনি হত্যাকা-ের শিকার বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয়রা।
স্থানীয়রা জানান, কাবারীকোলা গ্রামের শহিদুল ইসলাম সোমবার রাত ১০টার দিকে নিজ ঘরে ফেরেন। স্ত্রী-সন্তান ঢাকা থাকাতে তিনি ঘরে একা ছিলেন।
মঙ্গলবার সকালবেলা শহিদুলের চাচি বাড়ির গেট খোলা পেয়ে ভিতরে ঢুকে ঘরে রক্তের দাগ দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ রক্তাক্ত কিছু কাপড়Ñচোপড় ও ১টি চাকু উদ্ধার করেন। এর মধ্যে শহীদুলের ব্যবহৃত একটি শার্ট রয়েছে। স্থানীয়দের ধারণা, রাতে তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে।
সাঁািথয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, শহিদুল দীর্ঘদিন যাবৎ এলাকার বাইরে অবস্থান করছিলেন। স্থানীয় পর্যায়ে সুদব্যবসার কারণে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে তিনি গ্রাম ছাড়েন। ঈদ উপলক্ষে স্ত্রীÑসন্তান ঢাকায় রেখে তিনি গ্রামের বাড়িতে আসেন। সমাজের কোরবানীর মাংসও তিনি আনতে যাননি। তাঁর ঘরের মধ্যে থাকা রক্তাক্ত শার্ট ও চাকু উদ্ধার করা হয়েছে। তবে এ রক্ত মানুষের নাকি পশুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ওসি আরও বলেন,যে চাকুটা উদ্ধার করা হয়েছে ওই চাকুটার বাট রক্তাক্ত ছিল। সাধারণত চাকু দ্বারা হত্যা সংঘটিত হলে বাটে রক্ত থাকার কথা না। সব মিলিয়ে বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!