Wednesday , September 30 2020
Breaking News
You are here: Home / বিদেশ / ভারতে ৮৬ বছরের নারী ধর্ষণের শিকার
ভারতে ৮৬ বছরের নারী ধর্ষণের শিকার

ভারতে ৮৬ বছরের নারী ধর্ষণের শিকার

আন্তর্জাতিক ডেস্কঃ
ভারতের রাজধানী নয়াদিল্লিতে ধর্ষণের শিকার হয়েছেন ৮৬ বছরের এক নারী। ধর্ষণ ও হামলার অভিযোগে ৩০ বছরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিবিসি অনলাইন এ তথ্য জানিয়েছে।

দিল্লি কমিশন ফর ওম্যানের প্রধান সোয়াতি মালিওয়াল বলেন, ‘ওই নারী তার ঘরের বাইরে সোমবার বিকেলে গোয়ালার জন্য অপেক্ষা করছিলেন। ওই নারী জানিয়েছেন, গোয়ালা না আসায় ওই তরুণ তাকে দুধ দেওয়ার কথা বলে একটি জায়গায় নিয়ে যায়।’

সোয়াতি জানান, অশীতিপর নারী ওই তরুণকে বিশ্বাস করে তার সঙ্গে যান। কাছের একটি খামারে নিয়ে তাকে ধর্ষণ করে সে। ওই নারী কান্নাকাটি করে তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করছিলেন এবং ওই তরুণকে বলেন, তিনি তার দাদীর মতো। তবে তার এই মিনতি কানে তোলেনি গ্রেপ্তারকৃত তরুণ। বরং এসময় ওই নারী প্রতিহতের চেষ্টা করলে তাকে নির্দয়ভাবে প্রহার করে সে। স্থানীয় গ্রামবাসী কান্নার আওয়াজ পেয়ে তাকে উদ্ধার করে এবং ওই তরুণকে আটক করে।

মঙ্গলবার সোয়াতি ওই নারীকে দেখতে গিয়েছিলেন। তার অবস্থা হৃদয়বিদারক বলে জানান দিল্লি কমিশন ফর ওম্যানের প্রধান। ওই বৃদ্ধার হাত ভেঙ্গে গেছে এবং তার দেহে আঘাতের চিহ্ন রয়েছে।

২০১২ সালের ডিসেম্বরে চলন্ত বাসে এক মেডিকেল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হলে ভারতে যৌন নিপীড়নের বিষয়টি সামনে আসে। সংবাদমাধ্যমে ‘নির্ভয়া’ নাম দেওয়া ওই তরুণী কয়েক দিন পর মারা যায়। মার্চে ওই ঘটনায় অভিযুক্ত চার জনের মৃত্যুদণ্ড কার্যকর হয়। এরপরও ভারতে ধর্ষণের ঘটনা কমছে না। দেশটির জাতীয় অপরাধ রেকর্ড ব্যুরোর দেওয়া তথ্য অনুযায়ী, ২০১৮ সালে পুলিশ ৩৩ হাজার ৯৭৭টি ধর্ষণের মামলা রেকর্ড করেছিল।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!