Tuesday , September 29 2020
Breaking News
You are here: Home / খেলাধুলা / ওজিলের স্বপ্নের একাদশে রোনালদো, নেই মেসি
ওজিলের স্বপ্নের একাদশে রোনালদো, নেই মেসি

ওজিলের স্বপ্নের একাদশে রোনালদো, নেই মেসি

স্পোর্টস ডেস্কঃ
নিজের স্বপ্নের একাদশ ঘোষণা করেছেন মেসুত ওজিল। তবে সবাইকে অবাক করে জার্মানির সাবেক এই মিডফিল্ডার তার একাদশে রাখেননি সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিকে। এই স্বপ্নের একাদশে মূলত অধিপত্য বিস্তার করছে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের তারকারা।
মেসি না থাকলেও বর্তমান প্রজন্মের আরেক সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ঠিকই জায়গা পেয়েছেন ওজিলের স্বপ্নের একাদশে। আর তার বর্তমান ক্লাব আর্সেনালের রয়েছেন কেবল একজন।টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে এই একাদশ জানান ৩১ বছর বয়সী ওজিল। যেখানে ১১ জনের মধ্যে ৮ জনের সঙ্গেই এক সময় রিয়ালের হয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে খেলেছিলেন তিনি।

দুজনের সঙ্গে খেলেছেন জার্মানি জাতীয় দলে। এরা হলেন ডিফেন্ডার জেরোমে বোয়াটেং ও দলটির সাবেক অধিনায়ক ফিলিপ লাম। আর বর্তমান ক্লাব গানারদের দল থেকে একমাত্র প্রতিনিধিত্ব করছেন সান্তি কাজোরলা।

ওজিলের এই একাদশে গোলরক্ষকের ভূমিকায় আনে ইকার ক্যাসিয়াস। আর রক্ষণে রাখা হয়েছে বোয়াটেং, লাম, সার্জিও রামোস ও মার্সেলোকে। যেখানে মধ্যমাঠে আছেন কাজোরলা ও জাভি আলোনসো।

একাদশের আক্রমণে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো, কাকা ও অ্যাঙ্গেল ডি মারিয়া। আর একমাত্র ফরোয়ার্ড হিসেবে রাখা হয়েছে করিম বেনজেমাকে।

ওজিল ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত মোট ৪ মৌসুমে গ্যালাকটিকোদের হয়ে খেলেছেন। এসময় দলটির হয়ে একটি লা লিগা ও একটি কোপা দেল রে জিতেছেন। পরে ২০১৩ সালে উত্তর লন্ডনের দল আর্সেনালে যোগ দিয়ে এখন পর্যন্ত ৭টি মৌসুম পার করেছেন। গানারদের হয়ে তিনটি এফএ কাপ জিতেছেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!