Monday , October 26 2020
Breaking News
You are here: Home / কুষ্টিয়ার খবর / নেতাকর্মীদের সাথে মতবিনিময়: হরিনারায়ণপুর আওয়ামীলীগ
নেতাকর্মীদের সাথে মতবিনিময়: হরিনারায়ণপুর আওয়ামীলীগ

নেতাকর্মীদের সাথে মতবিনিময়: হরিনারায়ণপুর আওয়ামীলীগ

নিজস্ব প্রতিনিধি :
কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নে আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর-৩ আসনের সাংসদ মাহাবুবউল আলম হানিফ। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে দেশের যে উন্নয়ন মূলক কাজ করেছে এবং যে সব কাজ চলমান রয়েছে সকল কাজ শেষ হলে আগামীতে উন্নয়ন করার জায়গা থাকবে না। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি রোল মডেল দেশ হিসাবে গড়ে উঠছে। কৃষি খাতে উন্নয়ন হয়েছে। গ্রামকে শহরে পরিনত করতে উন্নয়ন কাজ চলমান রয়েছে। তিনি আরো বলেন, গ্রামে শান্তি পূর্নভাবে সকলে মিলেমিশে থাকতে হবে। দাঙ্গাহাঙ্গামা এসব করলে কাউকে ছাড় দেওয়া হবে না। শত্রুতা নয় একে অপরের সাথে বন্ধুত্ব সম্পর্ক গড়ে তুলতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ। কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী। জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারন সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন রাজু, নির্বাহী সদস্য মাযহারুল আলম সুমন। শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খাঁন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মমীন মন্ডল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. গোলাম রসুল, হরিনারায়ণপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় কমিটির সভাপতি ডা. তাপস কুমার সরকার, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিচুর রহমান আনিচ, যুগ্ম আহবায়ক সজিবুল ইসলাম সহ আওয়ামী সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার বিকেল ৩ঘটিকা হরিনারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মহি উদ্দিন মন্ডল, সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন, হরিনারায়ণপুর বালিকা বিদ্যালয় কমিটির সভাপতি ড. আনিচুর রহমান ও প্রধান শিক্ষক একরামুল হোসেন, বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল ও সাধারন সম্পাদক ইমন প্রমূখ।

বক্তারা বলেন, আমরা কুষ্টিয়াবাসী যদি মাহাবুবউল আলম হানিফ এমপিকে না পেতাম তাহলে কুষ্টিয়ার যে সব উন্নয়ন হয়েছে সেসব উন্নয়ন সারাজীবন সপ্ন রয়ে যেতো। কুষ্টিয়ার উন্নয়নের চিত্র দেখলে কুষ্টিয়াবাসীর মনে পড়বে এমপি হানিফ এর কথা। গ্রামের প্রতিটি রাস্তাঘাট-কালভার্ট তৈরী করন। সন্ত্রাসীদের ভয়ে গ্রামের মানুষ আগে ভয়ে রাস্তায় বের হতে পারতো না, শহরের মানুষ চাঁদাবাজদের জন্য রাতে বের হতে ভয় পেতো, বর্তমানে মানুষ শান্তিপূর্ণ ভাবে চলাফেরা করতে পারে এমপি হানিফ এর জন্য। তিনি গ্রামের মানুষের মাঝে শুধু শান্তি দেখতে চান এবং আপনাদের সমস্যা গুলো শুনতে, সমাধান করতে এই মহামারী করোনা কালীন সময়ে ছুটে এসেছেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!