Tuesday , October 20 2020
Breaking News
You are here: Home / খুলনা ও বরিশাল / বড়গাংদিয়াতে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর উদ্বোধন
বড়গাংদিয়াতে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর উদ্বোধন

বড়গাংদিয়াতে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আইটিতে দক্ষতা অর্জন করা সকলেরই প্রয়োজন। বর্তমান যুগ আইটির যুগ। বর্তমান যুগে আইটি বিভাগে দক্ষতা ছাড়া যেন কোন কিছুই সম্ভব নয়। এই সময়ে তরুন-তরুনী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষেরও আইটি ব্যবহারের দক্ষতার প্রয়োজন হয়ে পড়েছে। আইটি বিষয়ে দক্ষতা অর্জন করা বর্তমান সময়ে এ যেন এক প্রতিযোগীতা। আমরা সবাই আইটিতে এক্সপার্ট হতে চাই। কিন্তু আইটি বিষয়ের সঠিক জ্ঞান অর্জনের জন্য সুন্দর পরিবেশ ও দক্ষ শিক্ষক একান্ত প্রয়োজন।দৌলতপুর উপজেলার বড়গাংদিয়া গার্লস স্কুল সংলগ্ন এলাকায় মনোরম পরিবেশ ও অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে গড়ে উঠেছে “কলিম উদ্দিন মাস্টার ফাউন্ডেশন” কম্পিউটার ট্রেনিং সেন্টার।

মঙ্গলবার (২২শে সেপ্টেম্বর) সন্ধ্যায় সাবেক প্রধান শিক্ষক মতিউল আলম বাচ্চু এর সভাপতিত্বে ও “কলিম উদ্দিন মাস্টার ফাউন্ডেশন” কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক আব্দুল্লাহ হেল সুইট এর সঞ্চলনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যেমে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের জ্যেষ্ঠ মেডিসিন বিশেষজ্ঞ ডা. এ এস এম মুসা কবির।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বড়গাংদিয়া নাসির উদ্দিন মহাবিদ্যালয়ের সাহেব প্রিন্সিপাল রেজাউল হক, বাজার কমিটির সভাপতি আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, বিশিষ্ট সমাজসেবক জহির উদ্দিন প্রমুখ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!