Friday , October 23 2020
Breaking News
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / রাজবাড়ীতে হাজতির রহস্য জনক মৃত্যু !
রাজবাড়ীতে হাজতির রহস্য জনক মৃত্যু !

রাজবাড়ীতে হাজতির রহস্য জনক মৃত্যু !

রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ১৩ই অক্টোবর ভোরে হাসমত শেখ (৫৫) নামে এক জেল হাজতির মৃত্যু হয়েছে। হাসমত শেখ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর দত্ত পাড়ার মৃত জয়নাল শেখের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা কারাগারের জেলার মামুনুর রশিদ।

তিনি জানান, নিহত হাজতি হাসমত শেখ রাজবাড়ী সদর থানার মামলা নং-২৪ সংশোধিত ২০০৩ সালের নাড়ী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ৪(খ)ধারায় গ্রেফতারের পর ৩০সেপ্টেম্বর কারাগারে আসে। কারাগারে আসার সময় সে সম্পূর্ণ সুস্থ্য ছিলো। আজ ভোর ৫টা ৫৫ মিনিটে সে অসুস্থ্য হলে ৬টা ৫মিনিটে রাজবাড়ী সদর হাস্পাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে স্ট্রোক জনিত কারনে তার মৃত্যু হয়েছে। রাজবাড়ী সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানায় ৬টা ২০মিনিটে হাসমত কে আনা হয়। কর্তব্যরত চিকিতস্যকের দাবী অনেক আগেই সে মারা গেছে।

উল্লেখ্য, নিহত হাসমতের বিরুদ্ধে গত ২৬ সেপ্টেম্বর সদর উপজেলার খানখানাপুর দত্ত পাড়ার সোহেল গাজী বাদী হয়ে নিহত হাসমতের বিরুদ্ধে তার নাতীকে ধর্ষণ চেষ্ঠার মামলা দায়ের করেন। তবে মামলাটি ষড়যন্ত্রমূলক বলে দাবী করেছেন নিহতের পরিবার।

মামলার আই ও এস আই জাফর ইকবাল জানান, হাসমত আলীকে গ্রেফতারের পর হাঁসপাতালে হাসমতের শারীরিক ফিটনেস পরীক্ষা করে কারাগারে পাঠানো হয়েছে। ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাঁসপাতালে নিহতের লাশ পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাজবাড়ী জেলা কারাগারের সুপারের সাথে কথা বলতে চাইলে তিনি কোন কথা
বলতে রাজী হননি । তবে পুরো ঘটনা রহস্য ঘেরা ।

নিহতের মামলা টি ছিলো সাজানো ও পরিকল্পিত দাবী পরিবারের। নিহত হাসমতের লাশ ময়না তদন্তের পর বাড়ীতে আনা হলে বেড়িয়ে আসে তার শরীরের বিভিন্ন স্থানে কাটা আঘাতের দাগ। তার পায়ের নিচ থেকে হাটুর উপর পর্যন্ত কাটা কাটা দাগ ও ক্ষত দেখা গেছে। এ দাগ গুলো ছিলো আঘাতের। নিহত হাসমতের লাশ এর সুরতহাল করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান। নিহতের শরীরে দাগের কথা তিনি স্বীকার করেছেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!