Friday , October 23 2020
Breaking News
You are here: Home / কুষ্টিয়ার খবর / আবাসিক এলাকায় পল্টি ফার্ম ও গরু খামার দুর্গন্ধ ছড়াচ্ছে
আবাসিক এলাকায় পল্টি ফার্ম ও গরু খামার দুর্গন্ধ ছড়াচ্ছে

আবাসিক এলাকায় পল্টি ফার্ম ও গরু খামার দুর্গন্ধ ছড়াচ্ছে

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামের বাজার পাড়াইয় সেলিম বিশ্বাসের পল্টি ফার্ম ও রাজ্জাকের গরুর ফার্মের নোংরা আবর্জনা দুর্গন্ধ ছড়াচ্ছে বলে অভিযোগ করেন ওই এলাকার নুরু, বিল্লাল, আহসানুর, বাবলু, মনিরুল ও কাফি।

 

তারা জানায়, সেলিম বিশ্বাস তার বাড়ির পায়খানার পরিস্কারের জন্য সুইপার নিয়ে এসে জোরপূর্বক বাবলু মোল্লার পুকুরে এই নোংরা ঢেলে দেয় দুর্গন্ধ ছড়ালে। তখন আমরা প্রতিবাদ করলে সেলিম বিশ্বাস দহকুলা পুলিশ ক্যাম্পে আমাদের নামে অভিযোগ করলে এবং পুলিশ দিয়ে আমাদের হয়রানির চেষ্টা করে।

তারা আরো জানায়, রাজ্জাকের গরু ফার্ম ও বিসমিল্লাহ পল্টি ফার্মের সমস্ত ময়লা আবর্জনা পুকুরে ফেলায় দুর্গন্ধ ছড়ায়। এই দুর্গন্ধ থেকে পরিত্রান পেতে উর্ধতন কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

এব্যাপারে বিসমিল্লাহ পলতি ফার্মের মালিক সেলিম বিশ্বাসের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানায় সরকারি বিধি-বিধান মেনে এখানে পল্টির ফার্ম করা হয়েছে। কোনো দুর্গন্ধ ছড়ায় না। আজ আমার বাড়ির পায়খানা পরিস্কার করতে সুইপার আসে ট্যাংকির মুখ সুইপার খুললে জাম্বু ও তার লোকজন এসে সুইপারকে মারধর করে। সুইপার দৌড়ে পালিয়ে যায়। এসময় আমার ছোট ভাই রিপন ও বাবা ঠেকাতে গেলে তাদেরকেও মারধর করে। ব্লিসিন পাউডার ও কিরোসিন আনা হয়েছিল যাতে গন্ধ না ছড়ায়। এজন্য দহকুলা পুলিশ ক্যাম্পে লিখিত অভিযোগ দিয়েছি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!