Tuesday , October 20 2020
Breaking News
You are here: Home / কুষ্টিয়ার খবর / কুষ্টিয়ায় একটু পাশে দাঁড়াই সংগঠনের ক্রীড়া সামগ্রী বিতরণ
কুষ্টিয়ায় একটু পাশে দাঁড়াই সংগঠনের ক্রীড়া সামগ্রী বিতরণ

কুষ্টিয়ায় একটু পাশে দাঁড়াই সংগঠনের ক্রীড়া সামগ্রী বিতরণ

কুষ্টিয়া অফিস:
নেশা নয় খেলা করি সুন্দর এই দেশ গড়ি” শ্লোগানে সেচ্ছাসেবী সংগঠন ‘একটু পাশে দাঁড়াই’ এর উদ্যোগে শুক্রবার কুষ্টিয়া মুসলিম হাই স্কুল মাঠে দ্বিতীয় বারের মতো যুবসমাজ কে নেশা থেকে দুরে রাখতে খেলাধুলার প্রতি উৎসাহিত করার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা সদস্য মুহাম্মদ তারিকুল ইসলাম শেখ।

অনুষ্ঠানটি ‘একটু পাশে দাঁড়াই’ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন বিশিষ্ট লেখক এবং কবি শেখ আক্তার। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন, মাদকমুক্ত যুবসমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই,আজকে একটু পাশে দাঁড়াই সংগঠন যে খেলাধুলা সামগ্রী বিতরণ করেছে। যার মাধ্যমে যুবসমাজ খেলাধুলা মন দিবে, এতে যেমন শারিরীক সুস্থতা নিশ্চিতে সহযোগিতা করবে সেই, সাথে মাদক থেকে দূরে রাখতে বলিষ্ট ভুমিকা পালন করবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক এবং সম্পাদক এম শাহিন আহাম্মেদ জুয়েল, সিনিয়র সহ-সভাপতি ‘একটু পাশে দাঁড়াই’ প্রশান্ত কুমার দাস, সংগঠক ও বিশিষ্ট সমাজসেবক ‘একটু পাশে দাঁড়াই’ আজীবন সদস্য কাজী জুরাইশ হোসেন , বিশিষ্ট সমাজসেবক ও উপদেষ্টা সদস্য ‘একটু পাশে দাঁড়াই’ ওয়াজেদ আলী খান (অপু), কুষ্টিয়া মিশন স্কুলের শিক্ষক সজল সরকার ,ভালোবাসার কুষ্টিয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফয়সাল শিকদার,

এছাড়া বক্তব্য রাখেন কে এস সজল, রাশেদুজ্জামান অন্তর। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাসুদ রানা, অন্তু,সাগীর কুরাইশী, অন্তর সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন তার বক্তব্যে বলেন, সমাজের বেড়ে যাওয়া খুন ধর্ষন এবং অপরাধের মুল কারণ হলো মাদক আর এই মাদক থেকে তরুণ সমাজ কে দুরে সরিয়ে রাখতে খেলাধুলার বিকল্প নেই, তাই আসুন মাদক ছেড়ে মাঠে আসি সুন্দর জীবনের জন্য।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!