Sunday, November 19, 2017
সংবাদ শিরোনাম
You are here: Home / জাতীয়

Category Archives: জাতীয়

Feed Subscription

কুষ্টিয়া পুলিশ সুপারের নির্দেশে ইবি থানার লক্ষীপুর থেকে ইয়াবা ও হেরোইন ব্যবসায়ী মজনু আটক

ইবিথানা প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার আব্দালপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের আলোচিত ইয়াবা ও হেরোইন ব্যবসায়ী মজনু(৪৭)কে আটক করেছে ইবি থানা পুলিশ। গত রবিবার কুষ্টিয়া পুলিশ সুপার মেহেদী হাসানের নির্দেশে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ ও এস এই রাশেদ দুপুরে মৃত শাকের মণ্ডলের ছেলে মজনুর বাড়িতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইনসহ মজনুকে আটক করে। ইবি থানার পুলিশ জানান, দীর্ঘদিন এই এলাকায় মজনু ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছে। তাকে আটক করাই এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে। জানাযায়, মজনু দীর্ঘদিন ক্যান্সার রোগে ভূগছে। তার পায়ে ক্যান্সারের কারণে পচন ধরেছে। রাজশাহী ও ঢাকার চিকিৎসকরা তাকে চিকিৎসাবিহীন বাড়ী ... Read More »

ভাদালিয়া স্কুল ছাত্র আকাশকে হত্যার চেষ্টা আটক ২

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া সস্তিপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আকাশ(১৪) কে গতকাল দুপুর ২ টায় চরমপন্থী সন্ত্রাসী একরাম, মামুন, আলামিন, বিপ্লব ও হাসানসহ ৫-৬ জন অস্ত্র দিয়ে বাশ বাগানের সামনে হত্যার উদ্দেশ্যে দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে দুই পায়ে কোপ মারলে দুই পা কেটে রক্তাত্ব হয়ে গেলে আকাশের আত্মচিতকারে স্থানীয় জনতা এসে আকাশকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে। দুই সন্ত্রাসী মামুন ও আলামিনকে জনতা ধরে দহখোলা পুলিশ ক্যাম্পের এএসআই আশরাফের নিকট সোপর্দ করে। ঘটনার সূত্রে জানাযায়, সস্তিপুর গ্রামের মান্নানের ছেলে একরামের সাথে দীর্ঘদিন প্রতিবেশি হাজী কুদ্দুস মুন্সীর বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে মান্নান কুদ্দুস মুন্সীর ছেলে আকাশকে ... Read More »

ইবি থানার বিষ্ণুদিয়া জিন্নার বিরুদ্ধে ভারতীয় নকল মদ তৈরির অভিযোগ!

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার বিষ্ণুদিয়া গ্রামের জিন্নার বিরুদ্ধে ভারতীয় নকল মদ তৈরির অভিযোগ উঠেছে। এলাকাবাসীর সূত্রে জানাযায়, সুচতুর জিন্না তার নিজ বাড়ী ও আসে পাশের বাড়িতে বিষাক্ত ক্যামিকেল দিয়ে ভারতীয় মদের নকল তৈরি করছে। জানাযায়, ভারতীয় নাম করা মদের নাম করে নকল মদের লেবেল লাগিয়ে এই জালিয়াতির ব্যাবসা করছে। তার এই মদের মধ্যে অফিসার চয়েজ, ভডকা, রাম হুইস্কিসহ বিভিন্ন প্রকার মদের নকল লেবেল লাগিয়ে বিক্রয় করছে অবাধে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি জানান, জিন্না দীর্ঘদিন পুলিশের চোখ ফাকি দিয়ে অতি গোপনে এই মদ গুলো তৈরি করে তার নিজ বাড়িতে। পরে বাড়ির আশে পাশের বাড়িতে নিয়ে রেখে দেই। ... Read More »

কুষ্টিয়া ইবি থানা এলাকার সুজনকে সাদা পোশাকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ
সন্ধ্যান মেলেনি ১৮ দিনেও

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার হরিনারায়ণপুরের পদ্মনগর গ্রামে সুজন মণ্ডলকে গত ৯ই জুলাই রবিবার বিকেলে নিজ বাড়ী থেকে সাদা পোশাকে পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে গেছে বলে জানিয়েছে সুজনের স্ত্রী। এরপর থেকেই সুজনের স্ত্রী, পড়িবার, পরিজন চরম আতঙ্কে রয়েছে। ১৮ দিন অতিবাহিত হলেও সুজনের সন্ধান পাননি সুজনের পরিবার। সুজন পদ্মনগর গ্রামের আসলাম মণ্ডলের পুত্র। সুজনের গ্রেফতারের পর থেকে তার পরিবারের লোকজন প্রশাসনের বিভিন্ন দফতর খোজাখুজি করেও কোন সন্ধান মেলাতে পারেনি। এব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখের সাথে কথা হলে তিনি বলেন, সুজন নামে কাউকে ইবি থানা পুলিশ আটক করেনি। কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ... Read More »

দৌলতপুরের মহিষকুণ্ডির কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবুকে আটকের পর ছেড়ে দিয়েছে এস আই খসরু ও কনস্টেবল জামিরুল

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়ার দৌলতপুরের মহিষকুণ্ডি ঘুণাপাড়ার কুখ্যাত মাদক ও অস্ত্রধারী বাবু(৩০) মিয়া কে গত বৃহষ্পতিবার আনুমানিক বিকেল ৪ টার দিকে দৌলতপুর উপজেলার মহিষকুণ্ডি বাজার থেকে প্রকাশ্যে আটকের পরে তাকে ছেড়ে দিয়েছে দৌলতপুর থানার এস আই খসরু ও কনস্টেবল জামিরুল। প্রত্যক্ষ দোষী ও স্থানীয় সূত্রে জনাযায়, প্রত্যক্ষ দোষী মহিষকুণ্ডি বাজারের নুরুল ইসলামের ছেলে আইনাল জানান, গত বৃহষ্পতিবার বিকেল ৪ টায় মহিষকুণ্ডি ট বাজার থেকে বাবু মিয়াকে এস আই খসরু ও কনস্টেবল জামিরুল আটক করে পুলিশের গাড়ীতে তোলে। পরে এক নেতার মাধ্যমে প্রায় ৫০ হাজার টাকা লেনদেনের বিনিময়ে হয়তো বাবুকে পুলিশ ছেড়ে দিয়েছে। স্থানীয় দোকানদারেরা সবাই এই ঘটনা দেখেছে। মহিষকুণ্ডি ঘুণাপাড়ার কুখ্যাত ... Read More »

দৌলতপুরে ৬ বছরের শিশুকে শ্লীতাহানির অভিযোগ
বিচারের দাবিতে এলাকাবাসীর লম্পট বাবু ও সালামের বিরুদ্ধে মানব বন্ধন
সহযোগী সালাম আটক

    স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামে গত ১১ই জুলাই বিকেল সাড়ে ৫ টায় ৬ বছরের শিশুকে টিভি দেখার নাম করে ঘরে নিয়ে যেয়ে সংগ্রামপুর গ্রামের আবু বক্করের ছেলে বাবু(২৫) জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এই ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে দৌলতপুর থানায় লম্পট বাবু ও বাড়ির মালিক সালামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। গতকাল সন্ধ্যায় ঝাউদিয়া বাজার থেকে দৌলতপুর থানার এস আই রহিম সালামকে আটক করে। ওই শিশুর মা জানান, আমার স্বামী দীর্ঘ চার বছর বিদেশ কাতারে থাকে গত ১১ই জুলাই বিকেল বেলা আমার প্রতিবেশী মৃত দিন মালিথার ছেলে সালাম(৬০) এর বাড়িতে আমার মেয়েকে ... Read More »

পরিবার পরিজন আতঙ্কে
হরিনারায়ণপুরের পদ্মনগরের সুজন পুলিশের হাতে আটক!

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার হরিনারায়ণপুরের পদ্মনগর গ্রামে সুজন মণ্ডলকে গত রবিবার বিকেল বেলা নিজ বাড়ী থেকে সাদা পোশাকে পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে গেছে বলে জানিয়েছে সুজনের স্ত্রী। এরপর থেকেই সুজনের স্ত্রী, পড়িবার, পরিজন চরম আতঙ্কে রয়েছে। সুজন পদ্মনগর গ্রামের আসলাম মণ্ডলের পুত্র। সুজন গ্রেফতার নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। Read More »

বটতৈল পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
লম্পট লিটন ও সহযোগী খেজের পলাতক

স্টাফ রিপোর্টারঃ সদর উপজেলার বটতোইল সেনের চাতাল এলাকায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে জোর পূর্বক গতকাল সকাল ৯ টায় আখের ক্ষেতে নিয়ে যেয়ে ধর্ষণ করেছে ভাসার ছেলে লম্পট লিটন(১৮)। ওই ধর্ষীতা স্কুল ছাত্রী কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মেডিকেল রিপোর্টের জন্য নিয়ে আসা হয়েছে। ধর্ষিতা স্কুল ছাত্রী জানায়, গতকাল সকাল ৯ টায় লম্পট লিটন ও তার সহযোগী একই এলাকার আসালত ফকিরের ছেলে খেজের(৩৭) আমার বাবা অসুস্থ এই খবর দিয়ে আমাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়।আখ ক্ষেতের মাঝখানে যেয়ে লম্পট লিটন আমাকে অস্ত্র দেখিয়ে হত্যার ভয় দিয়ে মুখ চেপে ধরে লিটন জোরপূর্বক ধর্ষণ করে। পাশে দাঁড়িয়ে লিটনের সহযোগী খেজের দাঁড়িয়ে পাহাড়া দেই। এসময় আখ ক্ষেতে ... Read More »

বাংলাদেশ নিউ সংসদলীগ (B.N.S.L)
বাংলাদেশ নিউ সংসদলীগের পক্ষ থেকে দেশ পরিচালনার জন্য গঠন তন্ত্রে ৩৮ দফা বাস্তবায়নে আপনারা সকলে দলে দলে যোগ দান করেন

৩৮ দফা: ১. কেন্দ্রীয় সরকার দেশের মধ্যে থেকে সৎ গ্রহণযোগ্যতা নির্দলীয় ব্যক্তিত্ব সম্পন্ন নির্দলীয় ব্যক্তি এবং রাষ্ট্রপ্রধান হিসাবে থাকিবেন। ২. একজন উপরাষ্ট্রপতি হিসাবে থাকিবেন। ৩. প্রধানমন্ত্রী সরকার প্রধান এবং নির্বাহী প্রধান থাকিবেন। ৪. সংখ্যাগরিষ্ঠ দল থেকে প্রধানমন্ত্রী নির্বাচিত হইবেন। ৫. বাংলাদেশ কয়েকটি প্রদেশে বিভক্ত থাকিবে এবং প্রদেশ ভিত্তিক শাসন ব্যাবস্থা চালু থাকিবে। ৬. উপজেলা ভিত্তিক স্ব-শাসিত স্থানীয় সরকার ব্যাবস্থা থকিবে। ৭. জাতীয় প্রতিরক্ষা বিভাগ কেন্দ্রীয় সরকার প্রধানের উপর ন্যাস্ত থাকিবে। ৮. জাতীয় সংসদের মেয়াদকাল হইবে ৩ বৎসর। ৯. বিরোধী দল থেকে আনুপাতিক হারে মন্ত্রীত্ব প্রদান করিতে হইবে। ১০. সহ প্রধানমন্ত্রী হইবেন নিকটতম সংখ্যাগরিষ্ঠ দল থেকে মনোনীত। ১১. সকল দলের সৎ ... Read More »

পাহাড়ে মৃত্যুর মিছিল, ৮৯ জন নিহত

টানা বর্ষণে পাহাড়ে মৃত্যুর মিছিল চলছে। ক্রমান্বয়ে বাড়ছে লাশের সংখ্যা। পাহাড় ধসে আজ মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ৮২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে রাঙামাটিতে চার সেনা সদস্যসহ ৫৭ জন, চট্টগ্রামে ১৯ জন ও বান্দরবানে ছয়জন নিহত হয়েছে। এ ছাড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ডুবে পাঁচজন ও মহানগরের হালিশহর এলাকায় ঝড়ের সময় দেয়াল চাপা পড়ে একজন এবং রাঙামাটির কাপ্তাই উপজেলায় গাছচাপা পড়ে একজন নিহতের খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার ভোররাত থেকে অভিযান চালিয়ে এসব লাশ উদ্ধার করা হয়। অভিযান এখনো চলছে। এসব ঘটনায় আহতের সংখ্যা অর্ধশতাধিক। বঙ্গোপসাগরে থাকা নিম্নচাপের প্রভাবে গত রোববার রাত থেকেই টানা বৃষ্টি হচ্ছে সারা ... Read More »

Scroll To Top