Sunday, November 19, 2017
সংবাদ শিরোনাম
You are here: Home / বিনোদন

Category Archives: বিনোদন

Feed Subscription

সালমান ও প্রভাস একসঙ্গে?

সালমান খান-প্রভাস‘বাহুবলী’খ্যাত প্রভাসের বলিউড সূচনা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। কোন ছবি দিয়ে প্রভাস হিন্দি চলচ্চিত্র জগতে পা রাখবেন, তা ঘিরে তাঁর অনুরাগীদের উৎসাহের যেন অন্ত নেই। এই মুহূর্তে বলিউডে জোর গুঞ্জন, ‘গোলমাল ফ্র্যাঞ্চাইজি’-খ্যাত পরিচালক রোহিত শেঠির অ্যাকশনধর্মী ছবির মাধ্যমে জনপ্রিয় এই তারকা বলিউডে প্রথম আত্মপ্রকাশ করবেন। আর রোহিতের এই ছবিতে নাকি অপর নায়ক হিসেবে থাকবেন সালমান খান। একই ছবিতে ‘সুলতান’, আর ‘বাহুবলী’ থাকলে, বলার অপেক্ষা রাখে না, বিষয়টি জমে ক্ষীর হবে। আর প্রভাসের বলিউডে শুরুটাও দুর্দান্ত হবে, তা-ও বলার অপেক্ষা রাখে না। তবে পাশাপাশি এ-ও শোনা যাচ্ছে, প্রভাস নাকি করণ জোহরের ছবি দিয়েই বলিউডে তাঁর প্রথম হিন্দি ছবিটা করবেন। কিন্তু ... Read More »

ফ্ল্যাটে পড়ে ছিল মডেলের গলিত মরদেহ

ভারতের পশ্চিম মুম্বাইয়ে নিজের ফ্ল্যাট থেকে মডেল-অভিনেত্রী কৃতিকা চৌধুরীর মরদেহ উদ্ধার করে পুলিশ।ভারতের পশ্চিম মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে একাই থাকতেন মডেল-অভিনেত্রী কৃতিকা চৌধুরী। কয়েক দিন ধরে তাঁকে দেখা যাচ্ছিল না। ফ্ল্যাটের দরজাও ছিল লাগাতার বন্ধ। প্রতিবেশীরা ভেবেছিলেন, কোথাও গেছেন হয়তো এই মডেল। তবে ফ্ল্যাটের কাছ থেকে গন্ধ ক্রমশ বাড়তে থাকলে সন্দেহ হয় প্রতিবেশীদের। পুলিশকে খবর দিলে তারা গিয়ে আজ মঙ্গলবার দরজা ভেঙে মৃত অবস্থায় তাঁকে উদ্ধার করে। এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, ২৩ বছর বয়সী কৃতিকা কয়েক বছর ধরে মুম্বাইয়ে থাকতেন। মডেলিংয়ের পাশাপাশি কিছু ধারাবাহিকেও অভিনয় করেন তিনি। কঙ্গনা রনৌতের সঙ্গে ‘রাজ্জো’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। পুলিশ ভেতরে ঢুকে দেখে, পচা-গলা ... Read More »

আবারও বিতর্কে ‘বস ২’

আগামী ঈদুল ফিতরে দেশজুড়ে যৌথ প্রযোজনার ছবি বস ২ মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু সেন্সর ছাড়পত্র পাওয়ার আগেই ছবির ভবিষ্যৎ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। ছবির একটি গান নিয়ে জটিলতা কাটতে না কাটতেই সেন্সর বোর্ডের প্রাথমিক প্রিভিউ কমিটির বিবেচনায় কিছু অনিয়ম ধরা পড়েছে। তাঁরা জানিয়েছেন, অভিনয়শিল্পী নির্বাচনের বেলায় যৌথ প্রযোজনার নীতিমালা মানা হয়নি ছবিতে। গত মঙ্গলবার ছবিটির প্রিভিউ করার পর এ তথ্য প্রথম আলোকে জানান কমিটির প্রধান বিএফডিসির (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা) ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ। বাংলাদেশের যৌথ প্রযোজনার নীতিমালায় আছে, ছবি নির্মাণে সবকিছুতেই দুদেশের অর্ধেক অর্ধেক অংশগ্রহণ থাকতে হবে। কিন্তু বস ২ ছবিতে অন্য সব ক্ষেত্রে দুদেশের সমান অংশগ্রহণ ... Read More »

সালমানকে নিয়ে ক্যাটরিনার রসিকতা

সাবেক প্রেমিক জুটি সালমান খান আর ক্যাটরিনা পাঁচ বছর পর আবার একসঙ্গে বড় পর্দায় ফিরছেন। এবার তাঁরা জুটি বেঁধেছেন ‘এক থা টাইগার’ ছবির সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’-এ। দুজনের প্রেমের সম্পর্ক না থাকলেও বন্ধুত্বের সম্পর্ক ঠিকই রয়েছে। দুজন দুজনকে নিয়ে তাই মাঝেমধ্যে রসিকতা করতেও ছাড়েন না। সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডের জন্য এক সংবাদ সম্মেলনে হাজির হয়েছেন সালমান ও ক্যাটরিনা। ছিলেন আলিয়া ভাটও। সেখানে সালমানকে এক সাংবাদিক জিজ্ঞেস করেন, ‘আলিয়া ভাটের সঙ্গে কাজ করার ইচ্ছা আছে?’ সাল্লু বলেন, আলিয়ার বাবার চরিত্রে হলে হয়তো করতে পারেন। মন্তব্যটি নিতান্তই মজার ছলে করেছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। সুযোগ বুঝে ক্যাটও রসিকতা করেন। সেই সাংবাদিককে তিনি ... Read More »

পা দেখিয়ে সমালোচনায় প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ কয়েক দিন আগে মুক্তি পেয়েছে। ছবির প্রচারণায় ইউরোপ ভ্রমণে বের হয়েছেন এই তারকা। এখন তিনি জার্মানির বার্লিনে আছেন। সেখানেই তিনি সাক্ষাৎ পেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। কিন্তু ঝামেলা বেধেছে মোদির সঙ্গে সাক্ষাতের সময় প্রিয়াঙ্কার পোশাক নিয়ে। প্রিয়াঙ্কা চোপড়ার পরনে তখন যে পোশাক ছিল, তাতে তাঁর পায়ের অনেকটাই প্রদর্শিত হচ্ছিল। কিন্তু এ ধরনের বা এর থেকেও খাটো পোশাকে প্রিয়াঙ্কাকে এর আগেও বহুবার দেখা গেছে। কিন্তু ভারতের প্রধানমন্ত্রীর সামনে পদ যুগল প্রদর্শন করেছেন বলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় কিছু নাগরিক সাবেক এই বিশ্বসুন্দরীকে একবারে ধুয়ে দিচ্ছেন। ভারতীয় সংস্কৃতিতে বড়দের সামনে পা উঠিয়ে বসা বেয়াদবি। প্রিয়াঙ্কা শুধু যে ... Read More »

দীপিকার প্রশংসা করলেন ক্যাটরিনা

দীনেশ বিজনের রাবতা ছবির নায়ক-নায়িকা সুশান্ত সিং রাজপুত ও কৃতি শ্যানন। এই ছবির কেবল একটি আইটেম গানে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অনেকেই এই গানে দীপিকার লুকের প্রশংসা করছেন। এমনকি ক্যাটরিনা কাইফও দীপিকার ‘রাবতা’ লুকে মুগ্ধ! এই ‘এমনকি’র কারণ রণবীর কাপুর। দুই নায়িকাই যে রণবীরের সাবেক প্রেমিকা। এ নিয়েই দুজনের মধ্যে সম্পর্ক স্বাভাবিক ছিল না। ভারতের পিঙ্কভিলা পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, নতুন আইটেম গানে দীপিকাকে ভীষণ ভালো লেগেছে তাঁর। ক্যাটের প্রশংসার জবাবে দীপিকাও বললেন, ‘প্রশংসা পেতে অবশ্যই ভালো লাগে, আর সেটি যদি আসে সমসাময়িক কোনো তারকার কাছ থেকে, তাহলে তো কথাই নেই। তাঁকে (ক্যাটরিনা) ধন্যবাদ। তাঁর জীবন ও ক্যারিয়ারকে ... Read More »

১৪ বছরের আগে সন্তানদের মোবাইল ফোন দেননি বিল গেটস

  আপনি হয়তো কল্পনা করতে পারেন বিল গেটস এর মতো প্রযুক্তিবিদের সন্তানরা অনেক গ্যাজেট ব্যবহার করে থাকে। কিন্তু বাস্তবতা হল গেটস তার তিন সন্তানকে ১৪ বছর বয়সের আগ পর্যন্ত মোবাইল ফোন ব্যবহার করতে দেননি। সম্প্রতি দ্য মিরর এ দেয়া এক সাক্ষাৎকারে তিনি একথা জানান। বয়ঃসন্ধির সময় বাচ্চারা মোবাইল ফোনের জন্য তাদের কাছে জিদ করত। কিন্তু তিনি এবং স্ত্রী মেলিন্ডা ১৪ বছর বয়সের আগ পর্যন্ত তাদের অভিযোগে আমলে নেননি। এছাড়াও তিনি এবং ম্যালিন্ডা দুজনেই সন্তানদের ‘স্ক্রিনটাইম’ সীমিত করে দিয়েছিলেন। আর এতে করে তারা যথেষ্ট পরিমাণ ঘুমাতে পারতো। যদিও অন্যরা অনেক কম বয়সে এসব গ্যাজেট ব্যবহার করতে পারছে বলে সন্তানরা অভিযোগ করত। ... Read More »

প্রিয় গন্তব্য: ঘুরে আসুন মুজিবনগরে

যুদ্ধচলাকালীন বাংলাদেশের রূপক চিত্র তুলে ধরা হয়েছে ম্যাপে। ছবি: রিপন  আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস। সারা দেশে এই দিনটিকে পালন করা হচ্ছে যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে। এই স্বাধীন বাংলাদেশ সৃষ্টির পেছনে এই দিনটির অবদান একে চিরস্মরণীয় করে রেখেছে। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে এইদিন মেহেরপুরের বৈদ্যনাথতলা গ্রামের আম্রকাননে স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী সরকার আনুষ্ঠানিকভাবে শপথগ্রহণ করেছিল। এই সরকারের রাষ্ট্রপতি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সৈয়দ নজরুল ইসলাম ছিলেন উপ-রাষ্ট্রপতি বা অস্থায়ী রাষ্ট্রপতি। সৈয়দ নজরুল ইসলাম পরে তাজউদ্দীন আহমদকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেন। ৭ মার্চের ভাষণ। ছবি- রিপন মেহেরপুরের সেই জায়গাটিকে ঘিরে এখন তৈরি করা হয়েছে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স। মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের অর্থায়নে গণপূর্ত বিভাগ ... Read More »

হলিউডের ছুটি কাটাতে বলিউডে প্রিয়াঙ্কা

‘কোয়ান্টিকো’ আর ‘বেওয়াচ’-এর জন্য দীর্ঘ হলিউড মিশনের পর স্বপ্নের শহরে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম তার বলিউডে ফেরার খবর নিশ্চিত করেছে। পাশাপাশি প্রিয়াঙ্কার বরাত দিয়ে তারা জানিয়েছে, বলিউডে দুইটি চলচ্চিত্রে অভিনয়ের সম্ভাবনা রয়েছে তার। তবে এই ফেরা চূড়ান্ত কিছু নয়। কাজের ফাঁকে বলিউডকে একটু সময় দেওয়ার বাইরে আসছে বছরেও হলিউডে ব্যস্ত থাকবেন এই অভিনেত্রী। এ বছরের মার্চ মাসে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত বলিউড চলচ্চিত্র ‘জয় গঙ্গাজল’ ছবিটি। এর বাইরে বছরের বেশিরভাগ সময়ই তিনি ব্যস্ত ছিলেন হলিউড প্রকল্প নিয়ে। তবে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর বলছে, দেশে ফিরে আগামী জানুয়ারির শেষ নাগাদ দুটি চলচ্চিত্রের নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন ... Read More »

সালমান আসার আগেই পার্টি ছাড়েন মালাইকা

মুম্বাই: মালাইকা আর আরবাজের বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে নভেম্বরের শেষে। ডিভোর্স ফাইল করার পর কাউন্সিলিং সেশনে বান্দ্রার ফ্যামিলি কোর্টে যাওয়াও শুরু করে দিয়েছেন দু’জন। অবশ্য এর কয়েক মাস আগে থেকেই আলাদা থাকছিলেন মালাইকা-আরবাজ। দু’জনের সম্পর্কের এই ভাঙনের জন্য বি-টাউনের অনেকেই অর্জুন কপূরকে দায়ী করছেন। যদিও এই ধারণাকে ‘ভ্রান্ত’ বলেই উড়িয়ে দিয়েছেন মালাইকা। আরবাজও বলে দিয়েছেন, তাঁদের বিবাহবিচ্ছেদের জন্য কোনও তৃতীয় ব্যক্তি দায়ী নন। আরবাজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইলেও খান পরিবারের বাকি সদস্যদের সঙ্গে এখন কেমন সম্পর্ক মালাইকার? এ প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যাবে কী না জানা নেই! তবে সম্প্রতি একটা ঘটনায় এর ইঙ্গিত মিলেছে। অভিনেতা চাঙ্কি পাণ্ডের ... Read More »

Scroll To Top