Saturday , November 28 2020
You are here: Home / বিনোদন / স্বল্প সময়ে ফের কোটিপতি অপূর্ব-মেহজাবীন!
স্বল্প সময়ে ফের কোটিপতি অপূর্ব-মেহজাবীন!

স্বল্প সময়ে ফের কোটিপতি অপূর্ব-মেহজাবীন!

বিনোদন ডেস্ক:
চলতি বছরের ৬ আগস্ট ইউটিউবে প্রকাশ পায় অপূর্ব-মেহজাবীন অভিনীত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’। প্রকাশের পর বেশ সাড়া ফেলে নাটকটি। মাত্র ৭৩ দিনে এটি ইউটিউবে ভিউ পার করেছে ১ কোটিরও বেশি।

রাজীব আহমেদের চিত্রনাট্যে ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ পরিচালনা করেছেন রুবেল হাসান। প্রযোজনা করেছে সিএমভি। বাংলাদেশের নাটক ইতিহাসে সবচেয়ে দ্রুত সময়ে ১ কোটি ভিউ গড়ার তালিকায় এই নাটকটির স্থান দ্বিতীয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় প্রযোজনা সংস্থাটি।

এর আগে জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী জুটি অভিনীত কোটি ভিউ হওয়া নাটকের প্রথম স্থানে রয়েছে মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ (৩৪ দিনে)।

পরিচালক রুবেল হাসান বলেন, আমরা চেয়েছি মজার ছলে দর্শকদের একটা ভালো বার্তা দিতে। সেটি দর্শক গ্রহণ করায় আরও ভালো কাজের জন্য উৎসাহ পেলাম। অপূর্ব ভাই, মেহজাবীন আপু, প্রযোজক পাপ্পু ভাই, ডিওপি কামরুল ইসলাম শুভ থেকে শুরু করে সংশ্লিষ্ট প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এমন অর্জনে অপূর্ব-মেহজাবীন দর্শক, নির্মাতা ও প্রযোজকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অভিনেতা অপূর্ব বলেন, দর্শকদের প্রতিটি ভিউ আর কমেন্ট- আমাদের কাছে হার্টবিটের মতো। সে অবস্থান থেকে এই নাটকটির এমন সফলতা খুব শান্তি দেয়।

ইউটিউবের ভিউ বিচারে স্বল্প সময়ে এক কোটির ঘর অতিক্রম করা ১০ নাটকের তালিকায় রয়েছে বড় ছেলে (৩৪ দিন), মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ (৭৩ দিন), ভালোবাসি তুমি আমি (১৩০ দিন), জমজ ১০ (১৫৯ দিন), এক্স বয়ফ্রেন্ড (১৭২ দিন), মিশন বরিশাল (২০৪ দিন), টম অ্যান্ড জেরী (২১৫ দিন), বুকের বা পাশে (২৭৪ দিন), এক্স গার্লফ্রেন্ড (৩০১ দিন) এবং জমজ ১২ (৩২১ দিন)।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!