Saturday , November 28 2020
You are here: Home / কুষ্টিয়ার খবর / এমপি বাদশাহর পূজা মন্ডপ পরিদর্শন
এমপি বাদশাহর পূজা মন্ডপ পরিদর্শন

এমপি বাদশাহর পূজা মন্ডপ পরিদর্শন

কুষ্টিয়া অফিস:
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিভিন্ন প্রান্তের ১২টি পূজা মন্ডপে আনন্দঘন পরিবেশ ও শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গাৎসব পালিত হচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মন্ডপ গুলোতে প্রয়োজনীয় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মন্ডপ গুলো যেন সুন্দরভাবে পূজা উৎযাপন করতে পারে। সে জন্য প্রতিটি মন্ডপে সরকারী ভাবে প্রয়োজনীয় সহায়তা দেয়া হয়েছে। করোনার কারণে মন্ডপগুলোতে লোকসমাগম কিছুটা কম হলেও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ্ট প্রতিটি পূজা আয়োজক কমিটির সদস্যরা।

উপজেলার ফিলিপনগর, মথুরাপুর, ডাংমড়কা, তারাগুনিয়া, বাজুডাঙ্গা, আল­ারদর্গাসহ বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন দৌলতপুরের সংসদ সদস্য অ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ। এ সময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি দুলাল দেবনাথ সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বাদশাহ এমপি বলেন, বাংলাদেশ একটি অসা¤প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল ধর্মীয় সম্পৃতির দেশ। আওয়ামীলীগ সরকার সকলের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। এই দেশ সবার। তাই ধর্ম—বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সেই লক্ষ্যেই জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!