Friday , November 27 2020
You are here: Home / জাতীয় / করোনায় মোট মৃতের ৭২ শতাংশের বেশি পঞ্চাশোর্ধ্ব
করোনায় মোট মৃতের ৭২ শতাংশের বেশি পঞ্চাশোর্ধ্ব

করোনায় মোট মৃতের ৭২ শতাংশের বেশি পঞ্চাশোর্ধ্ব

হিসেব করে দেখা গেছে, করোনায় মোট মৃতদের মধ্যে বয়স বিবেচনায় ৭২ শতাংশেরও বেশি ছিলেন ৫০ বছরের ঊর্ধে্ব। মৃতদের মধ্যে শূন্য থেকে ১০ বছর বয়সী ২৯ জন, ১১ থেকে ২০ বছর বয়সী ৪৯ জন, ২১ থেকে ৩০ বছর বয়সী ১৪৪ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সী ৩৩২ জন, ৪১ থেকে ৫০বছর বয়সী ৭৬৮ জন, ৫১ থেকে ৬০ বছর বয়সী ১ হাজার ৬৪২ জন এবং ৬০বছরের বেশি বয়সী মানুষের সংখ্যা ৩ হাজার ২৯০ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ৩৯ জনের মধ্যে দশোর্ধ্ব একজন,বিশোর্ধ্ব একজন, ত্রিশোর্ধ্ব একজন, চল্লিশোর্ধ্ব দুইজন, পঞ্চাশোর্ধ্ব ১০জন এবং ৬০ বছরের ঊর্ধ্বে ২৪ জন রয়েছেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর ) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য,গত ২৪ ঘণ্টায় ১১৭টি ল্যাবরেটরিতে ১৬ হাজার ৬০২টি নমুনা সংগ্রহ ও ১৫ হাজার ৯৯০টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২৫ লাখ ৭২ হাজার ৯৫২টি।

এই সময়ের মধ্যে দেশে করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ২ হাজার ২১২ জন। দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪ লাখ ৩৬ হাজার ৬৮৪ জনে। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকার হাসপাতাল ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৭৪৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ৫২ হাজার ৮৯৫ জন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!