Saturday , April 10 2021
You are here: Home / মতামত / সময়ের কাগজের সাথে রাজবাড়ীর নবাগত নির্বাচন কমিশনার মোঃ মাসুদুর রহমান এর  সাক্ষাৎকার 
সময়ের কাগজের সাথে রাজবাড়ীর নবাগত নির্বাচন কমিশনার মোঃ মাসুদুর রহমান এর  সাক্ষাৎকার 

সময়ের কাগজের সাথে রাজবাড়ীর নবাগত নির্বাচন কমিশনার মোঃ মাসুদুর রহমান এর  সাক্ষাৎকার 

রাজবাড়ী অফিস : রাজবাড়ী জেলা নির্বাচন কমিশনার হিসেবে যোগদান করেছেন মোঃ মাসুদুর রহমান। এর আগে তিনি খুলনায় অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। রাজবাড়ীর সাবেক নির্বাচন কমিশনার ফরিদপুরে যোগদানের পর রাজবাড়ী নির্বাচন কর্মকর্তার পদ ফাকা ছিলো। সে পদে মোঃ মাসুদুর রহমান গত ৩ নভেম্বর রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

২৩শে নভেম্বর দুপুরে দৈনিক সময়ের কাগজের স্থানীয় সম্পাদক মোঃ কবির হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎকার প্রদান করেন। তিনি বলেন সামনে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপ জেলার উপ নির্বাচন। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতি গ্রহন করেছেন। রাজবাড়ীতে যোগদানের পর ই গোয়ালন্দ উপজেলার উপ নির্বাচনে প্রথম জেলা রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

মোঃ মাসুদুর রহমান যশোড় জেলার শার্সা’র মৃত. আব্দুল ওহাব এর ছোট ছেলে। পাচ ভাইদের মধ্যে তিনিই ছোট।

শিক্ষা জীবনের তিনি জাতীয় ইউনিভার্সিটির অধীনে রসায়নে মাস্টার্স সম্পন্ন করেন।তার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। পরিবারে তাদের দুই ছেলে রয়েছে। একজন ৩য় শ্রেনীতে ও অন্যজন নার্সারিতে পড়াশোনা করে।

কর্মজীবনের শুরুতে তিনি কলারোয়া উপজেলার উপজেলা নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেন ২০০৫ সালে,এরপর ২৬শে ফেব্রুয়ারি ২০১৯সালে জেলা নির্বাচন কর্মকর্তা পদে পদন্নোতি লাভ করেন। রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি খুলনায় অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

সময়ের কাগজকে তিনি জানান, আমি সংবাদকর্মী সহ সকলের সাথে মিলেমিশে কাজ করতে চাই।এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।তিনি আরো বলেন, আমার বিভাগ স্বচ্ছতার সাথে কাজ করে যাবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!