Sunday , January 24 2021
You are here: Home / রাজশাহী ও রংপুর / পঞ্চগড়ে কম্বল চেয়ে ক্ষেতমুজুর সমিতির কর্মসূচি
পঞ্চগড়ে কম্বল চেয়ে ক্ষেতমুজুর সমিতির কর্মসূচি

পঞ্চগড়ে কম্বল চেয়ে ক্ষেতমুজুর সমিতির কর্মসূচি

মো. আবু নাঈম, পঞ্চগড়: ‘শীতার্ত মানুষকে কম্বল দাও, গরীব মানুষকে বাঁচতে দাও’ এই শ্লোগানে কম্বল চেয়ে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি নামের একটি সংগঠণ।
মঙ্গলবার দুপুরে জেলা শহরের ধাক্কামারা গোল চত্বর মোড় হতে বিক্ষোভ মিছিলটি বের করেন তারা। পরে জেলা প্রশাসকের কাযার্লয়ের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।
এতে সংগঠণটির পঞ্চগড় শাখার শতাধিক নারী ও পুরুষ সদস্যরা অংশ নেন। মানববন্ধন শেষে ক্ষেতমজুর সমিতির জেলা কমিটির সভাপতি মো. আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পদক রহিদুল ইসলাম মিন্টুসহ ক্ষেতমজুর সমিতির নেতারা জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে তালিকাভূক্ত ক্ষেতমজুর পরিবারের সদস্যদের হাতে নগদ কম্বল বিতরণের দাবি জানানো হয়।
এসময় জেলা সিপিবির সভাপতি রেজাউল ইসলাম, সম্পাদকমন্ডলীর সদস্য ফিরোজা খন্দকার চামেলী, দেবীগঞ্জ উপজেলা সিবিপির সভাপতি হাসান আলী ও তেতুঁলিয়া ক্ষেতমজুর সমিতির সভাপতি হুসনেয়ারা বেগম, বোদা উপজেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি রাম কিশোরসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন স্মারকলিপিটি গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা নিবার্হী কর্মকর্তাদের প্রেরণ করেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!