Saturday , February 27 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / রাজবাড়ীতে পৌর নির্বাচনে নৌকার প্রচারনায়- শেখ ফজলে ফাহিম
রাজবাড়ীতে পৌর নির্বাচনে নৌকার প্রচারনায়- শেখ ফজলে ফাহিম

রাজবাড়ীতে পৌর নির্বাচনে নৌকার প্রচারনায়- শেখ ফজলে ফাহিম

 

রাজবাড়ী অফিস : ১৪ ই ফেব্রুয়ারি চতুর্থ ধাপে রাজবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে নৌকার প্রচারনায় মেয়র পদপ্রার্থী মোহাম্মদ আলী চৌধুরীর পক্ষে নৌকা প্রতিকে ভোট চাইতে রাজবাড়ীতে এসেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম।শুক্রবার বিকেলে রাজবাড়ী রেইলগেট চত্তরে পৌর আওয়ামীলীগ এর আয়োজনে পৌর আওয়ামীলীগের সভাপতি এড,উজির আলী শেখ এর সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে স্বাচিব এর সভাপতি ডাঃ ইকবাল আরসেলিন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার, শেখ আবুস সোবাহান, মহসীন উদ্দীন বতু সহ জেলা আওয়ামীলীগের অঙ্গগসঙ্গঠনের নেতৃবৃন্দ ।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী এরাদত আলী বলেন, নৌকা’র বিজয় আমাদের সবার বিজয়, এ নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, অধিকার দিয়েছে। তাই আগামী পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে রাজবাড়ীর উন্নয়নের জন্য সকলকেই আমি বিনীত অনুরোধ করছি।

স্বাচীব এর সভাপতি ডা, ইকবাল আরসেলিন বলেন, আমাদের যে উন্নয়নের ধারাবাহিকতা ,সে ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আপনারা নৌকা প্রতিকে ভোট দেবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোহাম্মদ আলীর প্রতি আস্থা রেখেই তাকে নৌকা প্রতিক দিয়েছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আগামি ১৪ তারিখে নৌকা প্রতিকের বিজয় সুনিশ্চিত করবেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলে ফাহিম বলেন, আমাদের দেশের প্রবৃদ্ধির ধারাবাহিকতা ধর রাখতে অবশ্যই নৌকার বিকল্প নাই । নৌকা প্রতিক দেশের উন্নয়েন কাজ করে চলেছে জনগনের আস্থা নিয়ে। দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন চ্যালেঞ্জ গ্রহন করে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছেন। বছরের প্রথম দিনেই বাচ্চাদের হাতে বই পৌছে যাচ্ছে, করোনা মহামারী প্রতিরোধে  বাংলাদেশ একটি মাত্র দেশ যেখানে ৭০ লক্ষ ভেক্সিন এসেছে যা বিশ্বের ৬ টি দেশের মধ্যে বাংলাদেশ একটি । দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করে চলেছে নৌকা। তাই নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন। রাজবাড়ী মানুষের দাবী একটি ডিজিটাল পৌরসভা। যেখানে ড্রেনেজ ব্যাবস্থা সহ সকল সুবিধা বিদ্যমান থাকবে। ইনশাল্লাহ নৌকা বিজয় হলে রাজবাড়ীকে একটি আধুনিক ডিজিটাল পৌরসভা গড়ে তোলা হবে,আমরা আপনাদের পাশে আছি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!