Friday , February 26 2021
You are here: Home / কুষ্টিয়ার খবর / কুষ্টিয়ার নিহত সাগর স্মরণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
কুষ্টিয়ার নিহত সাগর স্মরণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কুষ্টিয়ার নিহত সাগর স্মরণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া ইবি থানার হরিনারায়নপুর ইউনিয়নের শিবপুর গ্রামে সামাজিক হিংসা-প্রতিহিংসার শিকার হয়ে ২০১৭ সালের ১৬ই আগষ্ট অপহরণের ২ দিন পর ১৮ আগষ্ট কলেজ ছাত্র সাগর সাহার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত প্রধান আসামি এনামুলসহ ৩ আসামিকে আটক করা হয়। পরে আসামি এনামুল পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হন। তবে বাকি আসামিদের বিচার কার্য এখন ঝুলে আছে। নিহত সাগর সাহা স্মরণে প্রতিবছরই সনাতনী পরিবার স্পোর্টিং ক্লাব আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

তারি ধারাবাহিকতায় গতকাল ১৭/০২/২০২১ ইং তারিখে শিবপুর সনাতনী পরিবার স্পোর্টিং ক্লাব একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিসুর রহমান আনিসসহ স্থানীয় নেতা বর্গরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সনাতনী পরিবারে স্পোর্টিং ক্লাবের সভাপতি ও কুষ্টিয়া শিশু হাসপাতালের ডাক্তার পি.কে. সাহা।

এ সময় সাগর সাহার পরিবারসহ এলাকাবাসী তার নিহতের সাথে জড়িত আসামিদের কঠোর শাস্তির দাবি করে আদালতের বিচার কার্য দ্রুত সম্পন্ন করার দাবি জানান।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!