Saturday , April 10 2021
You are here: Home / রাজনীতি / কারও বক্তব্যে দলের ভাবমূর্তি বিনষ্ট হলে কঠোর ব‌্যবস্থা  
কারও বক্তব্যে দলের ভাবমূর্তি বিনষ্ট হলে কঠোর ব‌্যবস্থা  

কারও বক্তব্যে দলের ভাবমূর্তি বিনষ্ট হলে কঠোর ব‌্যবস্থা  

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান। তিনি কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

দলের শৃঙ্খলাবিরোধী কার্যকলাপে কেউ জড়িত থাকলে, যত বড়ই নেতা হোক, কেউ পার পাবে না বলে হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের। বলেন, ‘কে কোথায়, কখন কী করছেন, সবাই নজরদারিতে আছেন। শিগগিরই তাদের বিরুদ্ধে আগামী কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। গুটিকয়েক লোক বদনাম করলে, দল তার বোঝা নেবে না।’

তিনি বলেন, ‘মনে রাখতে হবে দলের যেকোনও পর্যায়ে শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়। নিজের অবস্থান ভারী করতে পকেটে কমিটি বরদাশত করা হবে না। সম্মেলনের মাধ্যমে তৃণমূল থেকে পর্যায়ক্রমে  থানা পর্যন্ত কমিটি গঠন করতে হবে। ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। তারাই দুঃসময়ে দলের সঙ্গে থাকবে, বসন্তের কোকিলদের খুঁজেও পাওয়া যাবে না।’

দলের জেলা, উপজেলা, থানা পর্যায়ের যেকোনও কমিটি কেন্দ্রের অনুমতি ছাড়া বাতিল করা যাবে না বলেও দলীয় সিদ্ধান্তের কথা পুনর্ব‌্যক্ত করেন দলের সাধারণ সম্পাদক।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডাক্তার দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!