Saturday , April 10 2021
You are here: Home / খেলাধুলা / ছয় ম্যাচে ১ হাজার রান করতে চান নাসির
ছয় ম্যাচে ১ হাজার রান করতে চান নাসির

ছয় ম্যাচে ১ হাজার রান করতে চান নাসির

অনলাইন ডেস্ক : গতবছরের মার্চে ঢাকা প্রিমিয়ার লিগে সবশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন অফস্পিনিং অলরাউন্ডার নাসির হোসেন। সেই ম্যাচে ব্যাট হাতে ৫৬ রানের পাশাপাশি বল হাতে ৬ ওভারে মাত্র ১৪ রান খরচায় নিয়েছিলেন ১টি উইকেট। এরপর করোনাভাইরাসের কারণে স্থগিত করা হয় প্রিমিয়ার লিগ, ফলে আর মাঠে নামা হয়নি নাসিরের।

প্রায় এক বছর পর আগামীকাল (সোমবার) প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে চলেছেন নাসির। ফিটনেস টেস্টে ব্যর্থ হওয়ায় তিনি খেলতে পারেননি বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ক্রিকেটে। তবে এবার ইয়ো ইয়ো টেস্টে বাজিমাত করেই জাতীয় ক্রিকেট লিগে খেলার ছাড়পত্র পেয়েছেন নাসির। নিজ বিভাগের দল রংপুরের হয়েই খেলবেন তিনি।

প্রথম স্তরের প্রথম রাউন্ডের ম্যাচে রংপুরের প্রথম প্রতিপক্ষ ঢাকা বিভাগ। সাভারের বিকেএসপিতে হবে ম্যাচটি। ডাবল রাউন্ড রবিন পদ্ধতিতে হতে যাওয়া পুরো আসরটিতে সর্বোচ্চ ছয় ম্যাচ খেলতে পারবেন নাসির। আর এই ছয় ম্যাচে অন্তত ৮শ থেকে ১ হাজার রান করার লক্ষ্য স্থির করেছেন এই অফস্পিনিং অলরাউন্ডার।

রোববার মিরপুর একাডেমি মাঠে ব্যক্তিগত পরিকল্পনা জানিয়ে নাসির বলেছেন, ‘এটা আমার ফেরার টুর্নামেন্ট। চেষ্টা থাকবে অন্ততপক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার। যেহেতু ৬টা ম্যাচ… এই ছয় ম্যাচে যেন অন্তত ৮০০ বা এক হাজার রান করতে পারি। এটাই আমার চেষ্টা থাকবে।’

ফিটনেস টেস্টে নজরকাড়া স্কোর করলেও, এখনও ইনজুরি নিয়ে ভয় কাটেনি নাসিরের। তবে খেলার মাধ্যমেই পুরোপুরি ফিট হতে পারবেন বলে বিশ্বাস তার, ‘সত্যি বলতে ইনজুরি এখনোও আমার মাথা থেকে পুরোপুরি যায়নি। এখনও একশভাগ ফিট বলব না। মনের মধ্যে ভয় কাজ করছে। চেষ্টা করছি শতভাগ ফিট হওয়ার জন্য। খেলার মাধ্যমেই ভয়টা কাটানো সম্ভব।’

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!