Tuesday , April 16 2024
You are here: Home / খুলনা ও বরিশাল / দৌলতপুর একজনকে পিটিয়ে জখম: আটক ১
দৌলতপুর একজনকে পিটিয়ে জখম: আটক ১

দৌলতপুর একজনকে পিটিয়ে জখম: আটক ১

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আদাবাড়িয় ছোট বাজার জামে মসজিদে গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় রনি (৩৫) নামে একজনকে পিটিয়ে গুরুতর জখম করে বিএনপি নেতা হানিফ, হামিদুল, রানা ও সাজু সহ ৭—৮ জন। বর্তমানে আহত রনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঐ দিনই জনতা আসামী হানিফ কে আটক করে পুলিশে দেয়। এই ঘটনায় দৌলতপুর থানায় আহত রনি বাদী একটি মামলা দায়ের করেন।

আদাবাড়িয়া ছোট বাজার মসজিদের ইমাম সাইদুল ইসলাম জানান, পূর্ব শত্র“তার জের ধরে মসজিদে ঢুকে হানিফ (৫০), হামিদুল (৩৬), রানা (৩০), সাজু (৩০) সহ ৭—৮ জন রামদা, লোহার রড, হাসুয়া, হাতুর ও বাঁশ দিয়ে রনিকে বেধরক মারধর করে। আমি ঠেকাতে তারা আমাকেও মেরে আহত করে।

আহত রনি জানায়, তিনি কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দিনের খবর পত্রিকার পরিচালনা পরিষদের একজন সদস্য। দীর্ঘদিন দিদনের খবর পত্রিকায় কাজ করে আসছে। প্রতিপক্ষ উল্টো থানায় দোকান লুটপাটের মামলা দিয়ে তাকে ও তার লোকজনকে বিভিন্ন ধরনের হুমকী ধামকী অব্যাহত রয়েছে।

এই ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাহাদত হোসেনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, এই ঘটনায় আহত রনি বাদী হয়ে একটি মামলা করেছে। প্রধান আসামী হানিফ কে গ্রেফতার করা হয়েছে।

আহত রনি আদাবাড়িয়া গ্রামের মৃত খেজমত আলীর ছেলে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!