Saturday , April 10 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / বঙ্গবন্ধু গেমসে ইবির ৩ শিক্ষার্থীর পদক জয়
বঙ্গবন্ধু গেমসে ইবির ৩ শিক্ষার্থীর পদক জয়

বঙ্গবন্ধু গেমসে ইবির ৩ শিক্ষার্থীর পদক জয়

কুষ্টিয়া অফিস : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস প্রতিযোগিতা’ ২০২০ এ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থী স্বর্ণপদক ও এক শিক্ষার্থী ব্রোঞ্জপদক জয় করেছেন।
গত সোমবার (৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের ডেপুটি পরিচালক মো. আসাদুর রহমান এতথ্য নিশ্চিত করেন।
স্বর্ণপদক জয়ী দুই শিক্ষার্থী হলেন-ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ডিসকাস থ্রো ইভেন্টে জাফরিন আক্তার এবং একই বিভাগের ১০০ মিটার হার্ডলস, ১০০ মিটার রিলে ও ৪০০ মিটার রিলে এই তিন ইভেন্টে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আনিকা রহমান তামান্না। একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রিংকি খাতুন লং জাম্প ইভেন্টে ব্রোঞ্জপদক জয় করেন।
শারীরিক শিক্ষা বিভাগ সূত্র জানায়, ২ থেকে ৪ এপ্রিল পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে জাফরিন আক্তার ডিসকাস থ্রো ইভেন্টে প্রথম ও আনিকা রহমান তামান্না মোট তিন ইভেন্টে প্রথমস্থান অধিকার করে তিনটি স্বর্ণপদক জয়লাভ করেন। রিংকি খাতুন লং জাম্প ইভেন্টে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জপদক জয় করেন।
শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল বলেন, ‘এটি আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য গর্বের বিষয়। আমাদের খেলোয়াড়রা দেশ-বিদেশে সাফল্য অর্জন করে বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনছে। তাদের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশা রাখি। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!