Saturday , May 8 2021
You are here: Home / ব্রেকিং নিউজ / রাবি কর্মচারীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল
রাবি কর্মচারীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

রাবি কর্মচারীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

রাজশাহী অফিস:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কর্মচারীর ইয়াবা সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে বিশ^বিদ্যালয় ক্যাম্পাস ও নেটিজেনদের মধ্যে সমালোচনা শুরু হয়েছে।
ইয়াবা সেবনকারী ওই কর্মচারীর নাম সোহেল বাবু। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগে পিয়ন পদে কর্মরত আছেন। এছাড়া তিনি একটি রাজনৈতিক দলের ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।
সূত্র জানায়, সপ্তাহখানেক আগে দিনেদুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিত্যক্ত বাগানে ইয়াবা সেবন করছিলেন। এসময় একাধিক ব্যক্তি তার ইয়াবা সেবনের ওই ছবিটি ধারণ করেন। বিষয়টি নিয়ে ক্যাম্পাসে ব্যাপক সমালোচনা ও তোলপাড় শুরু হয়েছে।
সূত্রটি আরো জানায়, এরআগে গত বছরের ২১ আগস্ট রাতে রাজশাহী নগরীর ছোটবনগ্রাম এলাকার মাদার শাহ মাজারে মাদকদ্রব্য সেবনের সময় অন্য আরো ১৫ জনের সঙ্গে সোহেল বাবুকে হাতেনাতে গ্রেফতার করেছিল চন্দ্রিমা থানা পুলিশ। মামলায় তাকে কারাগারে পাঠানো হয়। পরে জামিনে বেরিয়ে আসেন তিনি।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষাক-শিক্ষার্থী ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের একটি হলো রাজশাহী বিশ^বিদ্যালয়। আর এই বিশ^বিদ্যালয়ের একজন কর্মচারী যদি ক্যাম্পাসে ভেতরে প্রকাশে মাদক সেবন করেন তাহলে প্রতিষ্ঠানটির ইমেজ নষ্টের জন্য এই ঘটনাটিই যথেষ্ট। শিক্ষার্থীরা কী শিখবে। তারা এ ব্যাপারে দোষি ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের দাবি জানান।
অভিযোগ সম্পর্কে জানতে চাইলে সোহেল বাবু বলেন, আমি চক্রান্তের শিকার। পরে তার স্ত্রী এ প্রতিবেদককে মুঠোফোনে কল দিয়ে বলেন, ছবিটি আপনারা কোথায় পেলেন, কে দিয়েছে? এক পর্যায়ে তিনি বলেন, আমাদের প্রতিপক্ষ অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে ও ফায়দা হাসিলে ওই ছবিটি সাংবাদিকদের কাছে সরবরাহ করেছে।
তবে এ ব্যাপারে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের তরফ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!