Friday , April 19 2024
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / গোয়ালন্দে লাখ টাকার হেরোইনসহ, গ্রেফতার-৩
গোয়ালন্দে লাখ টাকার হেরোইনসহ, গ্রেফতার-৩

গোয়ালন্দে লাখ টাকার হেরোইনসহ, গ্রেফতার-৩

শহিদুল ইসলাম, গোয়ালন্দ( রাজবাড়ী) প্রতিনিধি- রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে বিশেষ কায়দায় পাউডার বক্সের মধ্যে লুকিয়ে রাখা ১০ গ্রাম হেরোইনসহ এক চিহ্নিত নারী মাদক কারবারি ও দুই মাদকসেবীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মঙ্গলবার (৪ মে) সকাল ৯টার দিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান এ অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত হেরোইনের আর্থিক মূল্য প্রায় ১ লাখ টাকা।
গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মো. সাইদুল মোল্লার স্থী মোছা. রাহেলা (৪০)।
মাদকসেবীরা হলো- সোরাপ মন্ডল পাড়া এলাকার মৃত মোমেন শেখের ছেলে নুর ইসলাম (৩৫) এবং গোয়ালন্দ পৌরসভা ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দী এলাকার মৃত বেলায়েত মন্ডলের ছেলে রশিদ মন্ডল (৪৫)।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাহেলাকে তার বসত ভিটা থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বাকী ২ মাদকসেবীকে ৬ মাসের জেল দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!