Monday , June 21 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৬০০ পিস ইয়াবাসহ আটক ২
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৬০০ পিস ইয়াবাসহ আটক ২

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৬০০ পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিনিধিঃ সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর অভিযানে ৬০০ পিস ইয়াবাসহ লোকমান (৩৩) ও শাহজাহান (৩৯) নামে দুই মাদক ব্যবসায়ী আটক। গত ৪ মে সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর চৌকোষ একটি অভিধানিক দল সিরাজগঞ্জ সদর থানাধীন সদানন্দপুর গ্রাম থেকে বিকাল ৩:৩০ মিনিটে ওই যুবকদের আটক করেছে। মোঃ লোকমান হোসেন নরসিংদী জেলার মাধবদী থানার দড়িপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে এবং মোঃ শাহজাহান আলী নরসিংদী জেলার মাধবদী থানার কোতালির চর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে।

 

তথ্যানুসন্ধানে জানা যায়, লোকমান ও শাহজাহান নরসিংদী ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে নানা কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করে আসছে।

 

এ ঘটনায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানী তাদের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাপিড একশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে দেশের আংশিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসছে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। জঙ্গি, সন্ত্রাস, সঙ্ঘবদ্ধ অপরাধ, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, জুয়াড়ি, খুন ও অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!