Monday , June 21 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে স্বামীর গোপনাঙ্গ জখম-দড়িতে বাধা স্ত্রী 
গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে স্বামীর গোপনাঙ্গ জখম-দড়িতে বাধা স্ত্রী 

গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে স্বামীর গোপনাঙ্গ জখম-দড়িতে বাধা স্ত্রী 

শহিদুল ইসলাম, গোয়ালন্দ( রাজবাড়ী) প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ জখমের অভিযোগ পাওয়া গেছে। সে তিন সন্তানের জনক। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

আহত স্বামীর নাম মাসুদ সরদার (৩২)। তিনি ওই গ্রামের মোসলেম সরদারের ছেলে। তাকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।বেলা ১১ টার দিকে সরেজমিন গিয়ে দেখা যায়, গৃহবধু সুরভিকে ঘরের বারান্দায় একটা খুটির সাথে দুই হাত রশি দিয়ে বেধে রাখা হয়েছে।

ওই অবস্থায় তিনি জানান, স্বামীর আয় রোজগার নেই, জুয়া খেলার নেশা রয়েছে। তার ওপর আরেকটি বিয়ে করতে চায় একথাটি স্বামী ও শ্বশুর তাকে অনেকবার বলেছে। তাই রেগে গিয়ে তিনি এ কাজ করেছেন।

তবে মাসুদের মা নুরজাহান বেগম, বড় ভাই আমিন সরদারসহ প্রতিবেশীরা জানান, সুরভী আক্তার (২৫) মানসিক ভাবে সুস্থ্য নন। প্রায় ১ বছর ধরে বিভিন্ন ভাবে তাকে চিকিৎসা করেও তাকে পুরোপুরি সুস্থ্য করা যায় নি।

নুরজাহান বেগম আরো বলেন, সে কখন কাকে আক্রমন করে বসে তার ঠিক নেই। কিছুদিন আগে তার নিজের এক বছর বয়সী বাচ্চা ছেলেকে গলা টিপে হত্যার চেষ্টা করে। এজন্য তাকে বেধে রাখা হয়েছে তার বাবার বাড়ির লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেয়া হবে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেবেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!