Monday , August 2 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / কুষ্টিয়া আলামপুর গন্ডা’র রমরমা মাদক ব্যবসা
কুষ্টিয়া আলামপুর গন্ডা’র রমরমা মাদক ব্যবসা

কুষ্টিয়া আলামপুর গন্ডা’র রমরমা মাদক ব্যবসা

কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে গন্ডার মাদক ব্যবসা জমজমাট।

স্থানীয় সূত্রে জানা যায়, বালিয়াপাড়ার রমজান মন্ডলের ছেলে গন্ডা ও তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। গাঁজা, বাংলা মদ, তারী বিক্রিতে কুষ্টিয়া সদর উপজেলায় তার বেশ সুনাম রয়েছে। গন্ডা নামে তাকে সবাই চেনেন।

দুপুর গড়িয়ে বিকেল হবার পর থেকেই গন্ডার বাড়িতে লোকসমাগম শুরু হয়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে নানান বয়সের মানুষ তার বাড়িতে মাদক কিনতে ও মদ-তারী খাওয়ার জন্য ভিড় জমায়। এছাড়া আশপাশের গ্রামের লোকজনও আসে তার বাড়িতে। তার ও তার স্ত্রীর কারণে মাদকের ছোবলে ধ্বংস হচ্ছে যুবসমাজ।এলাকাবাসীরা আরো জানান, এই গন্ডার কারণেই এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। তার কাছে মাদক কিনতে বিভিন্ন বয়সের উচ্ছৃংখল ছেলেপেলে আসার কারণে এলাকাবাসীরাও তার বিরুদ্ধে মুখ খুলতে ভয় পান।

আরো জানা যায়, গন্ডার আপন দুই ভাই বেশ ভালো মানুষ। ভাইদের একজন সিএমবি’র চাকুরী থেকে অবসরে গেছেন ও আরেক ভাই ব্যবসায়ী।

গত কয়েক বছর আগে পুলিশের হাতে গাঁজা সহ আটক হন গন্ডার স্ত্রী। সে সময় পুলিশের হাত থেকে অল্পের জন্য বেঁচে যায় গন্ডা। সে মামলাটি কুষ্টিয়া কোর্টে এখনো চলমান।

আলামপুর পুলিশ ক্যাম্পের আইসি এসআই আসিফের সাথে কথা হলে তিনি জানান, আমি বিষয়টি অবগত হলাম। আপনি ১১নং বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই মাহমুদুজ্জামানকে বিষয়টি অবগত করেন।

১১নং বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই মাহমুদুজ্জামান এর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, ১১দিন তিনি এই বিটের দায়িত্ব নিয়েছেন। তিনি প্রতিবেদক এর মাধ্যমেই বিষয়টি অবগত হন। সেই সাথে তিনি কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করার জন্য অনুরোধ করেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শওকত কবীর জানান, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স। প্রকাশ্যে কেন, অপ্রকাশ্যেও কেউ মাদক ব্যবসা করতে পারবে না। যত দ্রুত সম্ভব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!