Wednesday , October 27 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / গোয়ালন্দে সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে  মানববন্ধন
গোয়ালন্দে সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে  মানববন্ধন

গোয়ালন্দে সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে  মানববন্ধন

শহিদুল ইসলাম গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধিঃ  প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ, মিথ্যা মামলা  প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির  দাবিতে বুধবার  গোয়ালন্দ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সকাল ১১টায়  গোয়ালন্দ প্রেসক্লাব সংলগ্ন বাজারের প্রধান সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ত্ব করেন গোয়ালন্দ প্রেস ক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি আসজাদ হোসেন আজু শিকদার। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি  শামীম শেখ মানববন্ধন সঞ্চালনা করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন গোয়ালন্দ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ,গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ খোন্দকার আব্দুল মুহিত,গোয়ালন্দ ফাউন্ডেশনের এডমিন প্যানেলের সদস্য আশরাফুল আলম,গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি গনেশ চন্দ্র পাল,ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবুল হোসেন মোল্লা, প্রথম আলো বন্ধু সভার সভাপতি রমেশ কুমার আগরওয়ালা, যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন প্রমূখ।

মানববন্ধনে উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদকর্মী,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

এ সময় বক্তারা সাংবাদিক  রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের হওয়া  মামলা প্রত্যাহার করে তার দ্রুত মুক্তির দাবি জানান।সেই সাথে তাঁকে হেনস্তাকারীদের বিরুদ্ধে সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয় ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!