Wednesday , October 27 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / পাংশায়  নিখোজের ৩ দিন পর পাট খেত থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার 
পাংশায়  নিখোজের ৩ দিন পর পাট খেত থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার 

পাংশায়  নিখোজের ৩ দিন পর পাট খেত থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার 

শরিফুল ইসলাম, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ  রাজবাড়ীর পাংশায় নিখোজের ৩ দিন পর পাট খেত থেকে বস্তাবন্দি অবস্থায় পাওয়া গেছে শিশু মুরসালিন(৬)এর লাশ । উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের কালি মন্দির সংলগ্ন পাট খেত থেকে বুধাবার (১৯শে মে)সকাল ১০ টার দিকে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী মনিরা বেগম (৩৫)জানান, আনুমানিক সকাল ৯ টার সময় ছাগলের ঘাস কাটার উদ্দেশ্যে পাট খেতের মধ্যে ঢুকি তখনই আমার নাকে দুর্গন্ধ আসে উঁকি দিয়ে দেখি একটা বস্তা পরে আছে।  তাৎক্ষণিকভাবে আমি চিৎকার চেঁচামেচি করি সাথে সাথে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দেওয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুউজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফ উজ্ জামান ।

উল্লেখ্য গত ১৬ মে সকাল ৭ টার দিকে ইউনিয়নের সাজুরিয়া গ্রামের নবাব মন্ডল ছোট ছেলে মুরসালিনকে, কে বা কাহারা মটরসাইকেল যোগে নিয়ে যায়।  তার পর থেকেই শিশুটি নিখোঁজ। ওই দিন এবিষয়ে মুরসালিনের বাবা নবাব মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!