Wednesday , October 27 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / সাংবাদিক  রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও জড়িতদের শাস্তির দাবিতে পাংশায় মানববন্ধন 
সাংবাদিক  রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও জড়িতদের শাস্তির দাবিতে পাংশায় মানববন্ধন 

সাংবাদিক  রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও জড়িতদের শাস্তির দাবিতে পাংশায় মানববন্ধন 

শরিফুল ইসলাম,(রাজবাড়ী) পাংশা : প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্টিত হয়েছে।
সারাদেশের ন্যায় রাজবাড়ীর পাংশায় বুধবার সকাল ১১ টায় পাংশা প্রেস ক্লাবের আয়োজনে পৌর শহরের আব্দুল মালেক প্লাজার সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
পাংশা প্রেসক্লাবের সভাপতি এসএম রাসেল কবিরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রতন মাহমুদ এর সঞ্চালনায় এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ, সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, নির্বাহী সদস্য নেছার উদ্দিন সবুজ, সদস্য সৈয়দ মেহেদী হাসান, সহ প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম। ছাড়াও বক্তব্য প্রদান করেন, পাংশার সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, এম এ জিন্নাহ্, কালুখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মখলেছুর রহমান প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক শাহীন রেজা, আপ্যায়ন সম্পাদক আলামিন হোসেনসহ পাংশা, কালুখালী ও রাজবাড়ীতে কর্মরত গণমাধ্যমকর্মীগণ।
এ সময় বক্তারা নির্যাতিত সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং পরবর্তীতে যদি কোন গণমাধ্যমকর্মীকে হেনস্থা, হয়রানি, নির্যাতন, লাঞ্ছিত ও মামলার শিকার হতে হয়। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তারা।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!