Wednesday , January 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / কুষ্টিয়ার ব্যারের অভিযানে সাঁজা প্রাপ্ত আসামী গ্রেফতার 
কুষ্টিয়ার ব্যারের অভিযানে সাঁজা প্রাপ্ত আসামী গ্রেফতার 

কুষ্টিয়ার ব্যারের অভিযানে সাঁজা প্রাপ্ত আসামী গ্রেফতার 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ, সাঁজা প্রাপ্ত আসামী এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার দুপুর ২.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডর মেজর মাহফুজুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-1, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল “কুষ্টিয়া জেলার সদর থানাধীন 15/3 আব্দুল জলিল সড়ক হরিশংকরপুর আসামীর নিজ বাড়ী হতে” এক বিশেষ অভিযান পরিচালনা করে ০১ জন সিআর মামলার সাঁজা প্রাপ্ত আসামী মোঃ আক্তার হোসেন (45), পিতা-মৃত আব্দুল বারী, সাং 15/03 আব্দুল জলিল সড়ক হরিশংকপুর, পোষ্ট-মোহিনী মিলস, থানা-সদর, জেলা-কুষ্টিয়া‘কে গ্রেফতার করা হয়। এ সময় তাহার নিকট থেকে ০১(এক) মোবাইল ফোন উদ্ধর করা হয়।

উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মাননীয় বিজ্ঞ আদলতে এন আই এ্যাক্টঃ এর 138 ধারা মোতাবেক সাঁজা প্রাপ্ত পলাতক আসামী ছিলেন। পরবর্তীতে উক্ত আসামীকে গ্রেফতার করিয়া কুষ্টিয়া জেলার সদর থানার পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের সাঁজা প্রাপ্ত আসামীদে বিরুদ্ধে অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!