Wednesday , January 26 2022
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / রূপগঞ্জে ইউপি চয়োরম্যানরে বাড়তিে হামলা ভাংচুর লুটপাট
রূপগঞ্জে ইউপি চয়োরম্যানরে বাড়তিে হামলা ভাংচুর লুটপাট

রূপগঞ্জে ইউপি চয়োরম্যানরে বাড়তিে হামলা ভাংচুর লুটপাট

ফাহমি ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতনিধিি:

নারায়ণগঞ্জরে রূপগঞ্জ উপজলোর মুড়াপাড়া ইউনয়িন পরষিদরে আওয়ামীলীগ থকেে নর্বিাচতি চয়োরম্যান আলহাজ্ব মোঃ তোফায়লে আহমদে আলমাছরে মাছমিপুর গ্রামরে বাড়তিে গত ২৮ মে শুক্রবার রাত পৌনে ৮টায় বএিনপরি সর্মথতি সন্ত্রাসীরা হামলা চালয়িে ভাংচুর, লুটপাট ও ফাঁকা গুলর্বিষণ করছে।ে ১০০/১২০ সদস্যরে একদল সন্ত্রাসী রাম দা, চাপাত,ি শাবল, লোহার রড, এসএস পাইপ ও আগ্নয়োস্ত্র সহ এ হামলা চালায়। হামলাকারীরা ইউপি চয়োরম্যান তোফায়লে আহমদে আলমাছরে বড় ভাই রোমান ময়িার বসত ঘরে হামলা চালয়িে ব্যাপক ভাংচুর করে ৩ লক্ষাধকি টাকার মালামাল লুটে নয়ে।

এক র্পযায়ে বাড়রি লোকজনরে ডাক চৎিকারে আশপাশরে লোকজন ছ্ুঁটে আসলে সন্ত্রাসীরা ফাঁকা গুলর্বিষণ করতে করতে পালয়িে যায়। সন্ত্রাসীরা ফরিে যাওয়ার সময় চয়োরম্যান আলমাছরে সর্মথক যুবলীগ নতো মাছমিপুর গ্রামরে দলেোয়ার হোসনে ও আশু ময়িার বাড়তিে সন্ত্রাসীরা হামলা চালায়। হামলাকারীরা ভাংচুর চালয়িে তাদরে সাড়ে তনি লক্ষাধকি টাকার মালামাল লুটপাট করে নয়িে যায়।

উক্ত সন্ত্রাসীদরে বরিুদ্ধে পতিা-পুত্র হত্যা, মাদক দ্রব্য নয়িন্ত্রণ আইন, বস্ফিোরক, মারামার,ি সন্ত্রাসী, নারী নর্যিাতন সহ রূপগঞ্জ থানায় ২০/২২ টি মামলা রয়ছে।ে সন্ত্রাসীরা এতই প্রভাবশালী যে বএিনপি করওে অবাধে মাদক ব্যবসা ও সন্ত্রাসী র্কাযক্রম চালয়িে যাচ্ছ।ে সাধারণ মানুষ প্রতবিাদ করওে কোন ফল পাচ্ছে না।

এ ঘটনায় শুক্রবার রাত ৯টায় আলহাজ্ব মোঃ তোয়ায়লে আহমদে আলমাছ চয়োরম্যানরে বাড়তিে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) এইচ এম জসীদউদ্দনিরে নতেৃত্বে অতরিক্তি পুলশি মোতায়নে করা হয়। শুক্রবার রাত সাড়ে ১২ টায় সন্ত্রাসীরা দলবদ্ধ হয়ে আবারো আলমাছরে বাড়তিে হামলা চালায়। এ সময় পুলশিরে প্রতরিোধে সন্ত্রাসীরা পছিু হট।ে এক র্পযায়ে ফাঁকা গুলর্বিষণ করতে করতে পালয়িে যায়।

এ ব্যাপারে ইউপি চয়োরম্যান আলহাজ্ব মোঃ তোফায়লে আহমদে আলমাছ বাদী হয়ে মাছমিপুর এলাকার মোহাম্মদ আলী (৩২), রয়িাজ (২৫), সলেমি (৩০), সবুজ (২৮), সোলমান (৩৫), রাজবি (৩০) সহ ২৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভযিোগ দায়রে করছেনে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি)এ এফ এম সায়দে বলনে, সন্ত্রাসীরা যে দলরেই হোক তাদরেকে ছাড় দওেয়া হবে না। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হব।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!