Thursday , April 18 2024
You are here: Home / Uncategorized / আঞ্চলিক খবর / বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুণামেন্টের ফাইনালে নারুয়া ইউনিয়ন বিজয়ী
বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুণামেন্টের ফাইনালে নারুয়া ইউনিয়ন বিজয়ী

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুণামেন্টের ফাইনালে নারুয়া ইউনিয়ন বিজয়ী

রাজবাড়ী অফিসঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুণামেন্টের ফাইনাল খেলা আনুষ্টিত হয়েছে।
সোমবার বিকালে বালিয়াকান্দি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে ফাইনাল খেলায় নারুয়া ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলে বহরপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।
আনুষ্ঠানিক ভাবে নারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম ও খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ান টফি তুলে দেন, উপজেলা নির্বাহি অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি আম্বিয়া সুলতানা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হারুনর রশীদ হারুন, একটি বাড়ি একটি খামারের সমন্বয়ক বিধান কুমার বিশ্বাস, একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ রিয়াদ হোসেন, নারুয়া ইউনিয়ন  চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেজাউল করিমসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!