Monday , June 21 2021
You are here: Home / খেলাধুলা / দেখা মিললো ব্যাটসম্যান মিরাজের
দেখা মিললো ব্যাটসম্যান মিরাজের

দেখা মিললো ব্যাটসম্যান মিরাজের

খেলাধুলা ডেস্ক : জাতীয় দলে সুযোগ পাওয়ার পর ভূমিকাই পাল্টে গেছে মেহেদী হাসান মিরাজের! এখন তিনি দলের বিশেষজ্ঞ স্পিনার। তাই বলে ব্যাটিংয়ে তার কাছ থেকে দল কিছু আশা করে না, ব্যাপারটা তা নয়। যদিও প্রত্যাশার প্রতিদান অন্তত কয়েক ম্যাচে একেবারেই দিতে পারেননি। জাতীয় দলের পর চলতি ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতেও একই হাল। অবশেষে দেখালে মিললো ব্যাটসম্যান মিরাজের।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দুই ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেয়েছিলেন মিরাজ। এবং দুটোতেই আউট হয়েছেন রানের খাতা খোলার আগেই। এরপর প্রিমিয়ার লিগে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির জার্সিতেও হাঁটছিলেন একই পথে। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়ে তিনে নামা মিরাজের ব্যাটিং রূপ ধরা দিলো আজ (শুক্রবার) লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে। এই অলরাউন্ডার ৪৫ বলে খেলেছেন ৫৪ রানের চমৎকার এক ইনিংস। তার সঙ্গে অধিনায়ক জহুরুল ইসলামের ৪৪ বলে খেলা হার না মানা ৫৩ রানে ভর দিয়ে খেলাঘর ৭ উইকেটে হারিয়েছে রূপগঞ্জকে।

‘আসল’ কাজ বোলিংয়েও আলো ছড়িয়েছেন মিরাজ। ৪ ওভারে ২০ রান দিয়ে শিকার ১ উইকেট। তার সঙ্গে মাসুম খানের ৩৪ রানে ২ উইকেট ও খালেদ আহমেদ ২৫ রানে ১ উইকেট নিলে রূপগঞ্জ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে করতে পারে ১৩৮ রান। সেই লক্ষ্য মিরাজ-জহুরুলের হাফসেঞ্চুরিতে ৩ বলে আগে ৩ উইকেট হারিয়ে টপকে যায় খেলাঘর। রূপগঞ্জের আল আমিন ৪২ বলে খেলেছেন ৫১ রানের ইনিংস। সাব্বির রহমান করেন ২৩ রান।

খেলাঘর ২৫ রানের মধ্যে দুই ওপেনারকে হারালেও মিরাজ-জহুরুলের দৃঢ়তায় নিশ্চিত করেছে জয়। মিরাজ ফেরার আগে তার ৫৪ রানের ইনিংসটি সাজান ৬ বাউন্ডারি ও ১ ছক্কায়। আর জয় নিশ্চিত করা অধিনায়ক জহুরুল অপরাজিত ৫৩ রানের ইনিংসে মেরেছেন ৩ চার ও সমান ছক্কা। ম্যাচসেরার পুরস্কার উঠেছে তার হাতেই।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!