Tuesday , December 7 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / ঝুট ব্যবসা নিয়ে আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে অস্ত্রের মহড়া
ঝুট ব্যবসা নিয়ে আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে অস্ত্রের মহড়া

ঝুট ব্যবসা নিয়ে আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে অস্ত্রের মহড়া

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে কারখানার ঝুট ব্যবসা নিয়ে আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে দেশীয় অস্ত্রের মহড়া চলছে।
গত বুধবার  সন্ধ্যায় উপজেলার কেওয়া পুর্ব খন্ড এলাকায়  ফখরুদ্দিন ট্রেক্সটাইলস লিমিটেড  কারখানায় এই ঘটনা ঘটে।
কারখানার সহকারি ব্যবস্থাপক আবুল কালাম  বলেন, সম্প্রতি ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ করতে মেসার্স  হামীম ট্রেডার্সের সাথে একটি চুক্তি হয় কারখানা কর্তৃপক্ষের। সে চুক্তি অনুযায়ী পৌর মেয়র আনিসুর রহমানের ছোট ভাই হাফিজুর রহমান কারখানার সাথে ব্যবসা করে আসছে।ঝুট ব্যবসা নিয়ে বাহিরে কারো সাথে ঝামেলা বা কারখানার কাজে কোন বাধা আছে কিনা জানতে চাইলে তিনি জানান,ব্যবসা নিয়ে কোন একটা ঝামেলা আছে মনে হয় তবে কারখানার সাথে কোন ঝামেলা নেই।
হাফিজুর রহমান জানান, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গ্রামে ফখরুদ্দিন টেক্সটাইল মিলস্ লিমিটেডের ঝুট বিক্রির কার্যাদেশ তার নিজ প্রতিষ্ঠান মেসার্স হামিম ট্রেডার্সের নামে দেন কারখানা কর্তৃপক্ষ। এরপর থেকেই তিনি কারখানার আংশিক ঝুট ব্যবসা দেখাশোনা করছেন। সম্প্রতি মাসুদ ভাঙ্গীর নেতৃত্বে তার ওই ঝুট ব্যবসায় বাধা দেয়া হচ্ছে।
তিনি আরও অভিযোগ করেন, ঝুট নিয়ে কারখানা থেকে গাড়ি বের হওয়ার সময় তার চালকের কাছ থেকে গাড়ির চাবি ছিনিয়ে নিয়ে মারধর করেছে মাসুদ ভাঙ্গীর লোকজন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান,গতকাল  সন্ধ্যা থেকে হঠাৎ কিছু লোক শ্রীপুর পৌর কমিনিটি পুলিশের সভাপতি মাসুদ আলম ভাঙ্গীর নেতৃত্বে কিছু যুবক কারখানার সামনে দেশীয় অস্ত্র সহ মোটরসাইকেলে করে মহড়া দিচ্ছে ।এতে আতঙ্কে রয়েছে কারখানার শ্রমিক সহ এলাকাবাসী।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে  এখানে ঝুট ব্যবসার ভাগাভাগি নিয়ে কিছুটা অস্থিরতা সৃষ্টি হয়ে ছিল।কারখানা কর্তৃপক্ষ যাদেরকে কার্যাদেশ দিবে তারাই এখানে ব্যবসা করতে পারবেন।তাছাড়া অন্য কেও কাজের ব্যক্তয় ঘটালে  তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!