Monday , August 2 2021
You are here: Home / Uncategorized / আঞ্চলিক খবর / রাজবাড়ীতে ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ইনসেপশন মিটিং অনুষ্ঠিত
রাজবাড়ীতে ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি  ইনসেপশন মিটিং অনুষ্ঠিত

রাজবাড়ীতে ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ইনসেপশন মিটিং অনুষ্ঠিত

রাজবাড়ী অফিসঃ ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির আয়োজনে রাজবাড়ীতে ইনসেপশন মিটিং অনুষ্ঠিত হয়েছে। ১৭ই জুন (বৃহস্পতিবার) সকালে ব্র্যাক এর রাজবাড়ীর রিজিওনাল অফিসে ব্র্যাক এর রাজবাড়ী জেলা সমন্বয়ক প্রনব কুমার রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজবাড়ী মহিলা বিষয়ক অধিদফতরের উপ পরিচালক মোঃ আজমীর হোসেন, আর এম (মাইক্রোফাইন্যান্স) মোঃ মনিরুজ্জামান, সুশান্ত কুমার সরকার, আঞ্চলিক ব্যাবস্থাপক এফ/এ আঃরশিদ, এইচ এম পিপি’র এরিয়া ম্যানেজার গীতা বিশ্বাস প্রমুখ।

এ সময় প্রজেক্টরের মাধ্যমে জেন্ডার জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি নিয়ে প্রোজেক্টরের মাধ্যমে বিষয়বস্তুর উপর আলোকপাত করেন জাস্টিস এন্ড ডাইভারসিটি’র আঞ্চলিক ব্যাবস্থাপক কাজী শাহানা ও মোছাঃ মাহমুদা খাতুন ।

জেন্ডার মেইনস্ট্রিমিং হচ্ছে এমন একটি কৌশল যার মাধ্যমে যে কোন কর্মসূচী তার পরিকল্পনা ,বাস্তবায়ন, পর্যবেক্ষণ এবং মূল্যায়ন, সহ সকল ক্ষেত্রে কর্মসূচীতে অন্তর্ভুক্ত সকল নারী,পুরুষ এবং লিঙ্গ বৈচিত্রময় জনগোষ্ঠীর অবস্থা ও অভিজ্ঞতাকে বিবেচনা করে । যাতে রাজনৈতিক ,অর্থনৈতিক ও সামাজিক সকল ক্ষেত্রে নারী , পুরুষ এবং লিঙ্গ বৈচিত্র্ময় জনগোষ্ঠী কোন ধরণের বৈষম্যের সম্মুখীন না হয় এবং সর্বোপরি সবাই সমানভাবে উপকৃত হয়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!