Tuesday , December 7 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / ভেড়ামারায় ৬৮জন করোনা আক্রান্ত, ১জনের মৃত্যু
ভেড়ামারায় ৬৮জন করোনা আক্রান্ত, ১জনের মৃত্যু

ভেড়ামারায় ৬৮জন করোনা আক্রান্ত, ১জনের মৃত্যু

ইসমাইল হোসেন বাবু:

স্বাস্থ্যবিধি না মানার কারণে, ভেড়ামারা উপজেলায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৬৮ জন। তার মধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১জন।
সে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বিশ্বাসপাড়া গ্রামের রবিউল আলম মুনু বিশ্বাস’র স্ত্রী আইরিন পারভীন পান্না (৪৮) গতকাল শুক্রবার বিকেলে মারা যায়।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর এর স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা নূরুল আমীন জানান, ৩১মে, ২জন, ২জুন, ৩জন, ৪জুন, ৩জন, ৫জুন ,২জন, ৬জুন, ২জন, ১০জুন, ৮জন, ১২জুন, ৬জন, ১৩জুন, ১৪জন, ১৪জুন, ৪জন, ১৫জুন, ৫জন, ১৬জুন, ৬জন, ১৭জুন, ৮জন, ১৮জুন ৫জন গত ১৩ দিনের ব্যাবধানে কুষ্টিয়ার ভেড়ামারায় মোট ৬৮ জন করোনা পজিটিভ রোগী।

ব্যাপকহারে এই উপজেলার পৌরসভাসহ ৬টি ইউনিয়নে করোনা সংক্রমণ রোগ ছড়িয়ে পড়েছে। ভেড়ামারা উপজেলায় বিশেষ করে কাপড়ের দোকান, পাইকারি ও কাঁচাবাজারে ক্রেতাদের উপচে পড়া ভিড় থাকলেও ক্রেতা-বিক্রেতা কেউই মানছেন না শারীরিক দূরত্ব। ব্যবহার করছে না মাস্ক। কাঁচাবাজার গুলোতে এখনো গাদাগাদি করে বেচা কেনা করতে দেখা গেছে। অনেকের মাস্ক থাকলেও ব্যবহারে এখানকার মানুষ উদাসীন।

এ ব্যাপারে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার জানান, জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলায় উদ্বুদ্ধকরণের পাশাপাশি জনগুরুত্বপূর্ণ স্থানগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান রয়েছে।
ভেড়ামারা থানার নয়া অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মজিবুর রহমান বলেন,স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমরা সরকারি নিয়ম-নীতি অনুযায়ী কাজ করছি। যারা স্বাস্থ্যবিধি মানছে না তাদের বিষয়ে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!