Tuesday , December 7 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / শ্রীপুরে ভুল তথ্য দিয়ে জমি দলিল করার অভিযোগ
শ্রীপুরে ভুল তথ্য দিয়ে জমি দলিল করার অভিযোগ

শ্রীপুরে ভুল তথ্য দিয়ে জমি দলিল করার অভিযোগ

শ্রীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে ভুল তথ্য দিয়ে জমি দলিল করার অভিযোগ উঠেছে উপজেলার ভাংনাহাটি গ্রামের মৃত আছর আলী মন্ডলের ছেলে শাহজাহান মন্ডলের বিরুদ্ধে।
পরে এই বিষয়ে(১৭ জুন)দুপুরে উপজেলা সাব রেজিস্ট্রার বরাবর দলিলটি ভালামভুক্ত না করার জন্য লিখিত অভিযোগ করেন উপজেলার ভাংনাহাটি গ্রামের মৃত হযরত আলী মন্ডলের ছেলে রফিকুল ইসলাম মন্ডল বুলবুল।
অভিযোগ সূত্রে জানা যায়,বুধবার (১৬জুন)শ্রীপুর উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসে মিথ্যা তথ্য দিয়ে একটি দলিল রেজিস্ট্রি হয়েছে যাহর নম্বর(৭৪৮৪)। যাহাতে দেখা যায় উপজেলার ইসরাফিল মন্ডল এর ছেলে ফারুক মন্ডল আনোয়ার হোসেনের পক্ষে ৮৬০২/১৫ মুলে উজিলাব মৌজায় এস,এ খতিয়ান ৪৪ আর,এস খতিয়ান ২১৯,এস,এ দাগ ১২৬,আরএস, দাগ ৬২৪ দাগে আমমোক্তার মুলে ৫.২৫ শতাংশ জমি শাজাহান মন্ডলকে দলিল রেজিষ্ট্রি করে দেয়।
উল্লেখ থাকে যে, ২০১৬ সালে আনোয়ার হোসেন ১৯১৭ নং জুতে নামজারি করিয়া ৫.২৫ শতাংশ জমি ও কাগজ পত্রের মূল কপি রফিকুল ইসলাম মন্ডলের কাছে হস্তান্তর করে দখল বুঝাইয়া দেন। পরবর্তীতে (১৬ জুন)দলিলদাতা আনোয়ার খাজনা খারিজের কপি জালিয়াতি করিয়া পুনরায়  ৮৬০২/১৫ নং আমোক্অতার নামা দলিল তৈরি করিয়া অবৈধ রেজিস্ট্রি করিয়া দেন শাজাহান মন্ডলকে।
এবিষয়ে শাহজাহান মন্ডল বলেন,আমি এই জমির সম্পুর্ন কাগজপত্র দেখে বৈধতার মাধ্যমে জমি ক্রয় করেছি।বৈধ কাগজপত্র ছাড়া কখনো জমি রেজিস্ট্রি হয়না।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!