Monday , August 2 2021
You are here: Home / Uncategorized / আঞ্চলিক খবর / রাজবাড়ীতে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন
রাজবাড়ীতে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন

রাজবাড়ীতে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন

রাজবাড়ী অফিসঃ মন্ত্রীপরিষদ বিভাগ থেকে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে ৭ টি জেলাকে লকডাউন ঘোষনা করা হয়।এর মধ্যে   রাজবাড়ীকেও ২২ জুন সকাল ৬ টা থেকে ৩০ জুন মধ্যরাত পর্যন্ত মানুষের  চলাচলে সার্বিক কার্যক্রমে বিধি-নিষেধ আরোপ করা হয়। আর এ লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে রাজবাড়ী জেলা প্রশাসন ও পুলিশ বাহিনী ।

এ উপলক্ষে কঠোর লকডাউন বাস্তবায়নে  রাজবাড়ী শহরের  বড়পুল এলাকা থেকে শহরে ঢোকার পথ বন্ধ করে দেওয়া হয়। বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। অপ্রয়োজনে বাইরে বেড় হলেই মানুষকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জড়িমানা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেচলার জন্যও সচেতন করা হচ্ছে জেলা ও উপজেলা প্রশাসনের অভিযানে।

লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে মঙ্গলবার (২২শে জুন) সকাল সারে ১১ টার দিকে শহরের বড়পুল এলাকায় রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ।

এ সময় জেলা প্রশাসক জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন,  দেশের ৭টি জেলার সাথে রাজবাড়ীতেও লকডাউন চলছে। এখন পর্যন্ত সকল দোকানপাট বন্ধ রয়েছে। দূরপাল্লার পরিবহন বন্ধ রয়েছে। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী লকডাউন এর বিধি নিষেধ শতভাগ নিশ্চিত করতে আমরা পুলিশ প্রশাসন মিলে একসাথে কাজ করবো। সেই সাথে লকডাউন বাস্তবায়নে রাজবাড়ী বাসীর সহযোগীতা কামনা করছি।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ীতে লকডাউন বাস্তবায়নে পাংশা ,গোয়ালন্দ ,বসন্তপুর  রাজবাড়ী সদর সহ বিভিন্ন পয়েন্টে আমাদের চেকপোস্ট রয়েছে। আমরা লকডাউন বাস্তবায়নে সচেতনতার সাথে কাজ করবো।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!