Friday , April 19 2024
You are here: Home / খুলনা ও বরিশাল / লকডাউন কার্যকরে মাঠে নেমেছে ইবি ওসি মোস্তাফিজ
লকডাউন কার্যকরে মাঠে নেমেছে ইবি ওসি মোস্তাফিজ

লকডাউন কার্যকরে মাঠে নেমেছে ইবি ওসি মোস্তাফিজ

নিজস্ব প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে কুষ্টিয়া ইবি থানাধীন সর্বাত্নক কঠোর লকডাউন কার্যকরে জেলা পুলিশ সুপার(এসপি) মোঃ খাইরুল আলমের নেতৃত্বে মাঠে নেমেছে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন।
তিনি বলেন, আগামী ২৭ জুন পর্যন্ত ৭ দিন সর্বাত্মক কঠোর লকডাউন পালন করা হবে। লকডাউন চলাকালীন সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, শপিংমল, রেস্তোরাঁ, মুদি দোকান, চায়ের দোকান বন্ধ থাকবে। তবে কাঁচা বাজার, মাছের বাজার ও ফলের দোকান প্রতিদিন সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ইতিমধ্যেই হরিনারায়ণপুর বাজারসহ ইবি থানাধীন সকল বাজার ঘাটে জনসমাগম রোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তাছাড়াও প্রতিটি ইউনিয়নের পুলিশ ক্যাম্পের আইসি রাও ইউনিয়নের বিভিন্ন মোড়ে মোড়ে চায়ের দোকান বন্ধ করাসহ লকডাউন কার্যকরে কাজ করে যাচ্ছে। এসময় তিনি করোনা প্রতিরোধে জনগণকে জনসমাগম না করে আরো সচেতন হতে অনুরোধ করেন।
কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম বলেন, মহামারি করোনা সংক্রমন রোধে সবাই স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ ঘরে অবস্থান করুন। কুষ্টিয়া জেলার বাইরে অন্য জেলার এবং এক এলাকার কেউ অন্য এলাকায় প্রবেশ করা থেকে বিরত থাকুন।অকারনে বাইরে ঘোরাফিরা না করে করোনা প্রতিরোধে নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন। যে কোন প্রয়োজনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছে। যেহেতু করোনা এক জনের শরীর থেকে অন্যজনের শরীরে খুব সহজেই প্রবেশ করতে পারে, সেহেতু জনসমাগম থেকে বিরত থেকে সরকারকে সহযোগিতা করুন। নিজে বাঁচুন, অন্যকে বাচান।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!