Friday , April 19 2024
You are here: Home / খুলনা ও বরিশাল / দৌলতপুরে ভাংচুর ও লুটের অভিযোগ
দৌলতপুরে ভাংচুর ও লুটের অভিযোগ

দৌলতপুরে ভাংচুর ও লুটের অভিযোগ

খোকন দৌলতপুরঃ
কুষ্টিয়া দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের সোলুয়া গ্রামে বি এন পি নেতা জাহাঙ্গীর মেম্বারের নেত্রীত্বে বাড়িঘর ভাঙ্গচুর ও লুটপাট হয়েছে বলে জানান এলাকাবাসী।
এলাকাবাসী আর জানান,মঙ্গলবার সকালে হঠাৎ করে কিছু বুঝে উঠার আগে  জাহাঙ্গীর মেম্বারের নেত্রীত্বে সোলুয়া গ্রামে ব্যাপক ভাঙ্গচুর ও লুটপাট সংঘটিত হয়েছে। তারা আর জানান, জাহাঙ্গীর মেম্বার নিজে অস্ত্র হাতে নিয়ে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসীদের নিয়ে হামলা চালিয়ে ভেগল মন্ডলের ছেলে এনামুল, কালাচাদের ছেলে তারিফ, দেলুয়ারের ছেলে হাচান,মৃত আজিমউদ্দিন এর ছেলে হযরত,মৃত কাসেদ এর ছেলে টিপন,সাদুল,বাহার, আসাদুল,পলান ফোকিরের ছেলে সুন্নাতের বাড়িতে ব্যপক ভাঙ্গচুর ও লুটপাট চালাই।
সাদুলের পরিবারের লোকজন জানান, জাহাঙ্গীর মেম্বার অস্ত্র হাতে নিয়ে হামলা চালায় তার গুন্ডা বাহিনী দিয়ে আমরা বাধা দিলে জাহাঙ্গীর মেম্বার নিজে আমাদের দিকে অস্ত্র তাক করে গুলি করতে যায়। আমরা জান বাচাতে পালিয়ে গেলে তারা আমাদের বাড়িঘর ভাঙ্গচুর ও লুটপাট করে এ সময় ঘরে থাকা বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবি ভাঙ্গচুর করে তারা। এবং আমাদের বাড়িঘর এমন ভাবে ভাঙ্গচুর করেছে যে তাতে আর বসবাস করা যাবেনা।  আমারা সঠিক তদন্ত করে বিচার দাবি করছি।
এ বিষয়ে জাহাঙ্গীর মেম্বারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি দির্ঘদিন ধরে ভেড়ামারাতে বসবাস করছি। আমার বিরুদ্ধে যেটি বলা হচ্ছে তা মিথ্যা ও ভিত্তিহীন।
এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, এখন পরিবেশ শান্ত আছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!