Tuesday , December 7 2021
You are here: Home / ক্যাম্পাস / ইবি’র নতুন উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান
ইবি’র নতুন  উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান

ইবি’র নতুন উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. মাহবুবুর রহমান। বুধবার বিকাল ৬ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে প্রো-ভিসি কার্যালয়ে নিয়োগ পাওয়ার পর যোগদান করেছেন। আগামী ৪ বছরের জন্য তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

ক্যাম্পাস সূত্রে, মাননীয় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩য় প্রো-ভিসি হিসেবে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলোজি বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদ সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমানকে নিয়োগ দিয়েছেন। ড. মাহবুবুর বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। যোগদান অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. আতাউর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. মামুনুর রহমান, প্রফেসর ড. আনোয়ারুল হক, প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, ড. শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক শাহেদ আহমেদ, প্রভাষক শরিফুল ইসলাম জুয়েলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

যোগদান শেষে নতুন দায়িত্বপ্রাপ্ত প্রো-ভিসি উপস্থিত সকলকে নিয়ে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেনে সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রো-ভিসি ড. মাহবুবুর রহমান, ট্রোজারার প্রফেসর ড. আলগীর হোসেন ভুঁইয়া ও রেজিস্ট্রার মু আতাউর রহমান।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে করোনা মহামারী থেকে মুক্তিপ্রাপ্তি ও ক্যাম্পাসের সকলের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আ.স.ম শোয়াইব আহমেদ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!