Thursday , April 18 2024
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / পাংশায় আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন
পাংশায় আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

পাংশায় আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

 

শরিফুল ইসলাম, পাংশা প্রতিনিধিঃ

রাজবাড়ির পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলু বিশ্বাসের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। ইউপির চরআফড়া গ্রামে বুধবার ফজলু বিশ্বাসের নিজের বাড়িতে সংবাদ সম্মেলণ করেন পরিবার ও আওয়ামী লীগ নেতারা।

সংবাদ সম্মেলনে দাবি করা হয় ২৬ জুন রাতে নিজের বাড়ি থেকে র‌্যাব-১২ তাকে ধরে নিয়ে যায়। সে সময় পরিবারের লোকজন ছাড়াও এলাকাবাসী তাকে গ্রেফতার করা দেখেছে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফজলু বিশ্বাস চেয়ারম্যান প্রার্থী এজন্য তাকে ষড়যন্ত্র করে ফাসানো হয়েছে।
তবে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় অস্ত্রসহ ফজলু বিশ্বাসকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ থেকে।

এ ঘটনায় আইন শৃঙ্খলা বাহিনির উর্ধতন কর্তৃপক্ষের নিকট অধিকতর তদন্ত করে সত্য ঘটনা উদঘাটনের মাধ্যমে ন্যায়বিচার দাবি জানায়।
ফজলুল হক বিশ্বাসের স্ত্রী লিজা খাতুন বলেন, রাতে ঘুম থেকে আমার স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে আমার ৩টি মেয়ে নিয়ে অসহায় জীবনযাপন করছি। আমার স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর কাছে প্রার্থনা করছি। সেইসাথে ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করছি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউনিয়ন আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, সমাজ কল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আবুল কাশেম সরদার, ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সুলতান প্রামানিক, সাধারণ সম্পাদক খবির সরদার, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,ফজলুল বিশ্বাসের স্ত্রী লিজা আক্তার ও ছোট ভাই আবু সাল্লেক।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!