Tuesday , December 7 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / কোয়ার্টারের বাথরুমে পড়ে ছিল ওসির লাশ
কোয়ার্টারের বাথরুমে পড়ে ছিল ওসির লাশ

কোয়ার্টারের বাথরুমে পড়ে ছিল ওসির লাশ

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুর রহমানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুর ২টার দিকে থানার কোয়ার্টার থেকে ওসিকে অচেতন অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহবুদ্দিন। ফয়জুর রহমান শেরপুর সদর উপজেলার বাসিন্দা। তিনি গত মাসে পোড়াদহ রেলওয়ে থানায় যোগদান করেছিলেন।

পোড়াদহ রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, ওসি ফয়জুর রহমান থানার ভেতরে তার কোয়ার্টারে থাকতেন। তিনি সেখানে একাই থাকতেন। তার পরিবারের সদস্যরা শেরপুরে থাকেন। দুপুর ১টার দিকে তাকে খাবার দিতে গেলে তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায়।

পরে জানালা দিয়ে দেখা যায় তিনি বাথরুমে অচেতন অবস্থায় পড়ে আছেন। পোড়াদহ রেলওয়ে থানার পুলিশ সদস্যরা বলেন, ওসি ফয়জুর রহমান একজন ভালোমানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। তার মরদেহ শেরপুরে পাঠানো হয়েছে।

এসআই শাহবুদ্দিন বলেন, দুপুরে ওসি স্যারের ঘরের দরজা খুলে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হৃদরোগে তার মৃত্যু হয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার বলেন, তাকে বিকেল ৪টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!